,


সংবাদ শিরোনাম:

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় নির্বাচনী আমেজ মাঠে কর্মী সমর্থকরা-প্রার্থী কেন্দ্রে দৌড় ঝাপ ঢাকায়…

                     উপজেলা পরিষদ নির্বাচন- প্রার্থী ঢাকায় প্রচারনার মাঠে কর্মী সমর্থকরা বাগাতিপাড়া

(নাটোর) প্রতিনিধিঃ আগামী ১০ মার্চ প্রথম ধাপে নাটোরের বাগাতিপাড়া উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই নির্বাচনকে সামনে রেখে উপজেলার সর্বত্র বইছে নির্বাচনী আমেজ। অপরদিকে আওয়ামীলীগসহ অন্যা দলিয় মনোনয় ফরম উত্তলন এবং চুড়ান্ত মনোনয়ন পেতে কেন্দ্রে চলছে দৌড় ঝাপ।

কিন্তু প্রার্থীরা ঢাকায় অবস্থান করলেও প্রচারনার মাঠ চষে বেড়াচ্ছে কর্মী ও সমর্থকরা।

বৃহস্পতিবার সন্ধায় দেখাযায় মনোনয়ন প্রত্যাশি বাগাতিপাড়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহাব এর কর্মীরা মাঠে প্রচারনায় ব্যাস্ত। তমালতলা,জিগরী,জামনগর,বিহারকোল, দয়ারামপুর বাজারসহ বিভিন্ন বাজারে সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে প্রার্থীর পরিচয় সম্বালিত লিফলেট বিলি করে সমর্থন ও দোয়া কামনা করেন।

সাবেক ছাত্রনেতা প্রভাষক রাসেল আহমেদ বলেন,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ আব্দুল ওয়াহাব উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন চেয়ে ঢাকায় দলিয় মনোনয় পত্র সংগ্রহ করেছেন।

প্রার্থী  ঢাকায় থাকায় থেমে নেই তার প্রচার প্রচারনা। প্রতিদিন তার পক্ষে তার কর্মী ও সমর্থকরা ব্যাপক গণ সংযোগ করে চলেছেন।

এসময় সেখানে উপস্থিত ছিলেন দয়ারামপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম দিপু,দয়ারামপুর ইউনিয়ন যবলীগের সহ সভাপতি সোহেল রানা, , ইয়াসিন আরাফাত,উজ্জল আহম্মেদ,নাহিদ প্রমুখ। মোঃ মিজানুর রহমান বাগাতিপাড়া,নাটোর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar