Logo
,


সংবাদ শিরোনাম:
«» তাহিরপুর সীমান্তে বিজিবি’র তদারকির অভাবে চোরাচালান বৃদ্ধি শতটন অবৈধ কয়লা পাচার,আঙ্গুল ফুলে কলাগাছ চোরাচালানি চক্র! «» সুনামগঞ্জে পৌনে চার কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস        «» বিএনপি ভেঙে গেছে’ «» কুমিল্লা মহানগরীর ১৯নং ওয়ার্ডে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয় «» মুলাদীতে ৩য় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষণ ॥ মামলা দায়ের «» কুলাউড়ায় রাজনৈতিক প্রতিহিংসার শিকার আওয়ামীলীগের কয়েকটি পরিবার! «» মাদারীপুরের অ্যাডভোকেট মহসিন একটু সাহায্যেই বেঁচে যাবে ভারতের মনিপাল হাসপাতালে চিকিৎসাধীন? «» চেয়ারম্যানের দায়িত্বে জিএম কাদের এরশাদের অবর্তমানে «» এরশাদ সত্যিই অসুস্থ-পরশু সিঙ্গাপুর যাবেন-অসুস্থতা নিয়ে নানা প্রচারণা… «» চলচ্চিত্রের অভিনেতা তানভীর হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার

নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি: নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় ইউসুফ আলী নামে এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে সদর উপজেলার বারোঘড়িয়া এলাকার ধানক্ষেত থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত ইউসুফ আলী নাটোর শহরের দক্ষিণ বড়গাছা এলাকার আব্দুল খালেকের ছেলে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফরিদুল ইসলাম ও স্থানীয়রা জানান, গতকাল শনিবার সকালে ইউসুফ আলী তার ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে বাসা থেকে বের হয়ে যান। প্রতিদিন ভাড়া খেটে সন্ধ্যায় বাড়ি ফিরে আসে। কিন্তু শনিবার রাতে তিনি বাসায় ফিরে আসেননি। স্বজনরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। অ রবিবার সকালে স্থানীয় লোকজন বারোঘরিয়া বিলের ধানক্ষেতে হাত-পা বাধা অবস্থায় মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। পরে নিহত ইউসুফের পরিবারের সদস্যরা মর্গে গিয়ে মৃতদেহটি ইউসুফের বলে সনাক্ত করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, দুর্বৃত্তরা ইউসুফ আলীকে শ্বাসরোধ করে হত্যা করে তার অটোরিক্সাটি ছিনিয়ে নিয়ে গেছে। তবে এ ঘটনায় এখনও কেউ কোন মামলা বা অভিযোগ দায়ের করেনি বলে পুলিশ জানায়। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

2,344 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar