• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম বৃদ্ধির প্রতিবাদে জামালপুরে বিএনপির লিফলেট বিতরণ 

71Times / ৪৯৪৩ Time View
Update : রবিবার, ১০ মার্চ, ২০২৪

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম বৃদ্ধির প্রতিবাদে জামালপুরে বিএনপির লিফলেট বিতরণ
মো. আলমগীর, জামালপুর।
বিদ্যুৎ, তেল, গ্যাসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দাম বৃদ্ধির প্রতিবাদে জামালপুরে লিফলেট বিতরণ করেছে জেলা বিএনপি।
শনিবার (৯ মার্চ) দুপুরে শহরের সকাল বাজার থেকে এ লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়। পরে সকাল বাজার থেকে বকুলতলা পর্যন্ত পথচারী ও দোকানদারদের মাঝে এ লিফলেট বিতরণ করেন নেতৃবৃন্দ।
লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও লিফলেট বিতরণ করেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম আহাম্মেদ।
এসময় বিএনপি নেতা শামীম আহাম্মেদ বলেন,
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সমন্বয় দল সমূহের এই আন্দোলন চলমান এবং দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলন চলছে। তিনি আরও বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের অবিলম্বে মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দেওয়ার দাবি জানান।
লিফলেট বিতরণ অনুষ্ঠানে জেলা বিএনপির সদস্য মোশারফ হোসেন খান, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন, জেলা যুবদলের সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান শাহিন, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি হাবিবুর রহমান রতন, সাংগঠনিক সম্পাদক ইকরামুল হোসেন মানিক, ৮নং ওয়ার্ড বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া, জেলা ছাত্রদলের সহ-সভাপতি জাকির হোসেন জনি, ইমরান কায়ছার, যুগ্ম-সাধারণ সম্পাদক রানা ম্যানশন, মানিক,  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোরশেদ আলম খান, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদ হোসেন কালু, জেলা যুবদল নেতা সোহানুর রহমান সোহাগ, সাইফুল ইসলাম রবিন, মেরাজুল ইসলাম মিদুল, সিরাজুল ইসলাম, মো. রাজিবুল ইসলাম পিটু, মামুন, সাত্তারসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠন সমূহের নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives