• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

নির্বাচিত হলে দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড গড়ে তুলবো

71Times / ২৪০ Time View
Update : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২

বরুড়া উপজেলার আসন্ন শাকপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৭ নং ওয়়ার্ড মেম্বার পদপ্রার্থী হিসেবে মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্যায় নিজ গ্রামের জনগণের সঙ্গে এক মতবিনিময় সভা করেন মেম্বার পদপ্রার্থী মোঃ আমির হোসেন। শাকপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১ হাজার ৯৩৭ । এই ওয়ার্ডে মেম্বার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিন জন। এর মধ্যে ৭ নং ওয়ার্ড জনগনের মনোনীত মেম্বার পদপ্রার্থী আমির হোসেন টিউবওয়েল প্রতীক নিয়ে সদস্য পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এসময় তিনি বলেন, দুর্নীতিকে বিদায় দিয়ে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়তে চাই। বরুড়া উপজেলার শাকপুর ইউনিয়নের প্রত্যন্ত এলাকার ঘুনেধরা ৭ নং ওয়়ার্ড বাসীকে নতুন রুপ উপহার দিতে চাই, যা ওয়়ার্ড বাসীকে আগে কখনো কেউ এমন উপহার দিতে পারেননি কোনো ওয়ার্ড ইউপি সদস্য।

তিনি আরও বলেন, যেখানে ওয়ার্ড ইউপি সদস্য হবে একজন আমির হোসেন নয়, ওয়়ার্ডের এক একটি জনগণ।

মেম্বার প্রার্থী আমির হোসেন বলেন, জনতা সাড়া দিচ্ছে, জনতা কথা বলছে, জনতা শুনছে, জনতা স্বপ্ন দেখছে, বারবার প্রতারিত জনতা শেষ বারের মতো আশার আলোও দেখছে। আমি আপনাদের প্রমাণ করে দেবো, জনতার এবারের স্বপ্নটা মিথ্যে ছিল না ছিল বাস্তব।

মনে রাখবেন জনতার ভালোবাসার আরেক নাম আমির হোসেন। কথা ও কাজের মিলই আমির হোসেন’কে এই ক্ষেতের এলাকা হতে অন্য উচ্চতায় নিয়ে গেছে। এবং শুধু ৭ নং ওয়়ার্ড বাসী নয়, পুরো শাকপুর ইউনিয়ন গগনচুম্বী ভালোবাসা, আন্তরিকতা ও আস্থার প্রতিক হিসেবে গড়ে উঠেছে।

শুধু ওয়ার্ড নয়, ইউনিয়ন নয়, উপজেলা পর্যায়ে জনপ্রিয়তা হিসেবে ছুঁয়ে আছে আমির হোসেন। তাই ওয়়ার্ড সদস্য নির্বাচিত হলে ওয়়ার্ডবাসীর সকল জনগণ বুঝতে পারবে কথা যা দিয়েছিল, কাজেও তা প্রমাণ হয়েছে।

তিনি আরও বলেন, আমি মেম্বার নির্বাচিত হলে মেম্বার আমি নয়, মেম্বার হবে ওয়়ার্ডের প্রতিটা জনগণ। আপনারা সকলে নিজে নিজেকে মেম্বার মনে করবেন। আপনাদের সকল সমস্যা তুলে ধরার জন্য আমার দরজা সবসময় খোলা থাকবে। আমি চাই আপনারা প্রতিটি টাকার হিসেব এবং নাজ্য অধিকার বুঝে নিবেন।

ওয়ার্ডের একজন নাগরিক হিসেবে আমি আপনাদের সাথে ছিলাম, আছি এবং থাকতে চায়। আপনারা আমার পাশে থাকলে ওয়়ার্ড কে এগিয়ে নিতে চাই এবং নিব ইনশাআল্লাহ। আপনাদের সহযোগিতা আর ভালোবাসা থাকলে সকল দুর্নীতিকে বিদায় করে দেখিয়ে দিতে চাই ওয়়ার্ডবাসীকে।

৭ নং ওয়়ার্ডকে আধুনিক ওয়়ার্ড হিসেবে গড়ে জনতার স্বপ্নকে বাস্তবায়ন করা এবং জনতাকে ভিন্নরুপে নতুন আধুনিক ওয়়ার্ড হিসেবে উপহার দেয়ার লক্ষেই আমি মেম্বার প্রার্থী নির্বাচন উপলক্ষে প্রতিদিনই বিভিন্ন গ্রামে, বিভিন্ন স্থানে উঠান বৈঠক, গণসংযোগ ও সর্বস্তরের মানুষের সাথে সাক্ষাৎকার, মতবিনিময় ও সার্বিক দিক নিয়ে আলোচনা করে যাচ্ছি এবং করে যাব ইনশাআল্লাহ।

তিনি সর্বশেষ একটি কথা জনগণের সামনে তুলে ধরে বলেন, আপনারা যদি আমাকে একবার মেম্বার নির্বাচিত করেন, আর আমি যদি সেবার মাধ্যমে আপনাদের ন্যায্য অধিকার অসহায় দুস্থ গরিব মানুষের দৌড়গোড়ায় পৌঁছে দিতে না পারি, তাহলে আর কোন দিন আপনাদের সামনে মেম্বারের জন্য ভোট চাইতে আসবো না, এই আমার প্রতিজ্ঞা রইল আপনাদের সামনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives