,


সংবাদ শিরোনাম:
«» কুমিল্লার বরুড়ার শিক্ষক আমিনুল ইসলাম চৌধুরী” জীবনে কিছু কথা «» কুমিল্লায় শীত কালে খেজুরের রস সংগ্রহ করার জন্য গাছিরা ব্যস্ত «» কুমিল্লায় সেতুর অভাবে জণজীবন বিপন্ন! ভোগান্তিতে ২টি উপজেলার বাসিন্দা! «» দৈনিক সংগ্রাম সম্পাদক কারাগারে আইসিটি মামলায় «» মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বিএনপির নেতাদের শ্রদ্ধা নিবেদন «» জি এম কাদের চাপে-রওশনপন্থীরা! «» আজ শহীদ বুদ্ধিজীবী দিবস «» কেরানীগঞ্জের প্লাষ্টিক কারখানায় অগ্নি দূর্ঘটনায় হতাহতে জাতীয় পার্টি চেয়ারম্যানের শোক «» জাতীয় মুক্তিযোদ্ধা প্রজন্ম পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক নির্বাচিত জহিরুল ইসলাম মিন্টু «» বাগেরহাটে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

পাঞ্জাবি দোকানে ক্রেতারা ভিড় করছে পাচ্ছে কম দামে টঙ্গী বাজারে

কম দামে পাঞ্জাবি পাচ্ছে টঙ্গী বাজারে :ঈদ বাজারে জমেছে পাঞ্জাবির দোকানে ভিড় :

ঈদে ছেলেদের পছন্দের পোশাক পাঞ্জাবি দোকানে জমেছে, অনেকে ঘুরে ঘরে পছন্দনীয়  পাঞ্জাবি খুজছেন দেখা যায়। পাঞ্জাবি না কিনলে যেন মনে হয় ঈদটাই অপূর্ণ । এ জন্যই ঈদকে কেন্দ্র করে  গাজীপুরের টঙ্গী বাজারের  দোকানগুলোতে নতুন ডিজাইনের পাঞ্জাবি চলে এসেছে এরই মধ্যে । এছাড়া দেশের নামি-দামি ব্র্যান্ডের পাঞ্জাবি ঈদ উপলক্ষে নতুন কালেকশন রাখা হয়েছে। পাশাপাশি দোকানগুলো জমে উঠতে শুরু করেছে প্রথম রোজার পর থেকে টঙ্গী বাজার । এসব দোকানে পাঞ্জাবির দাম তুলনামূলক কম যা মধ্যবিত্তদের হাতের নাগালেই পাওয়া যাচ্ছে । শনিবার ও রবিবার  টঙ্গী বাজার দোকানগুলোতে ঈদের পাঞ্জাবি কিনতে সাধারণ মানুষের ভিড় লক্ষ করা গেছে। দোকানদারদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদের পাঞ্জাবি কিনতে রোজার শুরু থেকেই ক্রেতারা ভিড় করছেন ঘুরে ঘুরে দেখছেন দোকানে-দোকানে। এখানে অনেক কম দামে পাঞ্জাবি বিক্রি করা হয়। কয়েকদিন হলো মোটামুটি বেচা-বিক্রি বেড়েছে  দোকানের মালিক গাজী আলগীর জানান ।

পাঞ্জাবির দোকানদারদের সঙ্গে কথা বলে জানা গেছে, সুতির পাঞ্জাবি ৬০০টাকা থেকে শুরু করে দুই/তিন হাজার টাকা পর্যন্ত রয়েছে। এছাড়া সিল্ক, কাতান, ক্লাসিক কটন, সফট কটন, স্লাব কাপড়, ধুতি ইন্ডিয়ান, বার্মিজ কাপড়, টিভি কাপড় ও জুট কটনের পাঞ্জাবি সর্বনিম্ন ৬০০ টাকা থেকে শুরু। আর ছোট বাচ্চাদের পাঞ্জাবি ৫০০ থেকে শুরু করে ১ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

উওরা  থেকে  এক ক্রেতা জানান, টঙ্গী  বাজারের দোকানগুলোতে মোটামুটি কম দামে ভালো ডিজাইলের পাঞ্জাবি ও কাপড় পাওয়া যায়।  দোকানেগুলোতে ক্রেতাদের ভিড় একটু বেশি।

 

 

( আলিফ হাসান , টঙ্গী থেকে ফিরে..)

বার্তা বিভাগ মুহাম্মদ মহাসিন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad