,


সংবাদ শিরোনাম:

পাঞ্জাবি দোকানে ক্রেতারা ভিড় করছে পাচ্ছে কম দামে টঙ্গী বাজারে

কম দামে পাঞ্জাবি পাচ্ছে টঙ্গী বাজারে :ঈদ বাজারে জমেছে পাঞ্জাবির দোকানে ভিড় :

ঈদে ছেলেদের পছন্দের পোশাক পাঞ্জাবি দোকানে জমেছে, অনেকে ঘুরে ঘরে পছন্দনীয়  পাঞ্জাবি খুজছেন দেখা যায়। পাঞ্জাবি না কিনলে যেন মনে হয় ঈদটাই অপূর্ণ । এ জন্যই ঈদকে কেন্দ্র করে  গাজীপুরের টঙ্গী বাজারের  দোকানগুলোতে নতুন ডিজাইনের পাঞ্জাবি চলে এসেছে এরই মধ্যে । এছাড়া দেশের নামি-দামি ব্র্যান্ডের পাঞ্জাবি ঈদ উপলক্ষে নতুন কালেকশন রাখা হয়েছে। পাশাপাশি দোকানগুলো জমে উঠতে শুরু করেছে প্রথম রোজার পর থেকে টঙ্গী বাজার । এসব দোকানে পাঞ্জাবির দাম তুলনামূলক কম যা মধ্যবিত্তদের হাতের নাগালেই পাওয়া যাচ্ছে । শনিবার ও রবিবার  টঙ্গী বাজার দোকানগুলোতে ঈদের পাঞ্জাবি কিনতে সাধারণ মানুষের ভিড় লক্ষ করা গেছে। দোকানদারদের সঙ্গে কথা বলে জানা গেছে, ঈদের পাঞ্জাবি কিনতে রোজার শুরু থেকেই ক্রেতারা ভিড় করছেন ঘুরে ঘুরে দেখছেন দোকানে-দোকানে। এখানে অনেক কম দামে পাঞ্জাবি বিক্রি করা হয়। কয়েকদিন হলো মোটামুটি বেচা-বিক্রি বেড়েছে  দোকানের মালিক গাজী আলগীর জানান ।

পাঞ্জাবির দোকানদারদের সঙ্গে কথা বলে জানা গেছে, সুতির পাঞ্জাবি ৬০০টাকা থেকে শুরু করে দুই/তিন হাজার টাকা পর্যন্ত রয়েছে। এছাড়া সিল্ক, কাতান, ক্লাসিক কটন, সফট কটন, স্লাব কাপড়, ধুতি ইন্ডিয়ান, বার্মিজ কাপড়, টিভি কাপড় ও জুট কটনের পাঞ্জাবি সর্বনিম্ন ৬০০ টাকা থেকে শুরু। আর ছোট বাচ্চাদের পাঞ্জাবি ৫০০ থেকে শুরু করে ১ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে।

উওরা  থেকে  এক ক্রেতা জানান, টঙ্গী  বাজারের দোকানগুলোতে মোটামুটি কম দামে ভালো ডিজাইলের পাঞ্জাবি ও কাপড় পাওয়া যায়।  দোকানেগুলোতে ক্রেতাদের ভিড় একটু বেশি।

 

 

( আলিফ হাসান , টঙ্গী থেকে ফিরে..)

বার্তা বিভাগ মুহাম্মদ মহাসিন 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar