,


সংবাদ শিরোনাম:
«» এস.এম. আজহারুল ইসলাম স্মৃতি নাইট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন অন্বেষা ক্লাব «» সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক। «» জাতীয় পার্টির চেয়ারম্যানের সংবাদ সম্মেলন বন্যা ও ডেঙ্গু পরিস্থিতি নিয়ে «» মোহনা টিভির জ্যেষ্ঠ প্রতিবেদক মুশফিকুর রহমানকে উদ্ধার করা হয়েছে «» আত্মত্যাগের বিনিময়েই হয় কোরবানি  «» উত্তরাতে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির নতুন কমিটি গঠন «» ডেঙ্গু প্রতিরোধে জাককানইবি’তে ছাত্রলীগের পরিচ্ছন্নতা অভিযান «» জাককানইবি’র অধীনে এমডিএস কোর্সের পূণর্মিলনী অনুষ্ঠিত «» টঙ্গীর সাংবাদিকদের সাথে গণসচেতনতামূলক মতবিনিময়ে আওয়ামীলীগের নেতারা! «» জাককানইবি’তে বঙ্গবন্ধু নীলদলের মাস ব্যাপি কাল ব্যাজ ধারণ কর্মসূচী

পিরোজপুরের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম জাতীয় পার্টির ত্রান তহবিলে ১.৫ লক্ষ টাকা দিলেন বন্যার্তদের সাহায্যার্থে

জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি এবং মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপির হাতে ১.৫ লক্ষ টাকার চেক তুলেদেন

মুহাম্মদ মহাসিন ঃ  বন্যার্তদের সাহায্যার্থে জাতীয় পার্টির ত্রান তহবিলে ১.৫ লক্ষ টাকা দান করলেন পিরোজপুর জেলার কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম। ২১ জুলাই রবিবার বনানী কার্যালয়ে জাতীয়পার্টির মাননীয় চেয়ারম্যান জনতার বন্ধু জিএম কাদের এমপি এবং মহাসচিব জনাব মশিউর রহমান রাঙ্গা এমপি মহোদয়ের হাতে ১.৫ লক্ষ টাকার চেক তুলেদেন।
এসময়ে উপস্থিত ছিলেন পার্টির যুগ্ম মহাসচিব জনাব, গোলাম মোহাম্মদ রাজু , প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় যুবসংহতির সভাপতি জনাব আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব জনাব, আমীর উদ্দিন ডলিু সহ জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা সোলায়মান সামি, কেন্দ্রীয় যুবনেতা মো: এনায়েত হোসেন লীন এবং পিরোজপুর পৌরসভার জাতীয়পার্টির সভাপতি মো: ইউসুফ আলী হাওলাদার প্রমুখ। এসময়ে দলের চেয়ারম্যান জিএম কাদের বলেন জাতীয়পার্টির প্রয়াত চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ ১৯৮৭ ও ৮৮’ সালের ভয়াবহ বন্যার সময়ে তিনি বুকসমান পানি ঝাপিয়ে বন্যার্তদের সাহায্য বিতরন করে বিশ্বে নজির সৃষ্টি করেছিলেন।
তার এই আদর্শ বুকেধারন করে জাতীয়পার্টি বন্যার্তদের মাঝে সাহায্য নিয়ে এগিয়ে যাবে। এই লক্ষ্য বাস্তবায়নের জন্য ত্রান তহবিল গঠন করা হয়েছে, যারা এই তহবিলে উল্লেখযোগ্য অবদান রাখবে তাদেরকে জাতীয়পার্টি মনে রাখবে। জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নজরুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগের ভাইস প্রেসিডেন্ট থাকা অবস্থায় ১৯৮৭/৮৮ সালের বন্যার সময়ে নাজিরপুর,পিরোজপুর, বাশবাড়িয়া এবং বৈঠাকাঠা এলাকায় বন্যার্ত মানুষের মাঝে প্রচুর পরিমান নগদ অর্থ,শাড়ী, লুঙ্গি এবং শুকনা খাবার বিতরন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar