,


সংবাদ শিরোনাম:

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

ঢাকা : পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এক বিবৃতিতে দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন। সোমবার (৩ জুন) আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোহবান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমানে ফিনল্যান্ডে সফরে রয়েছেন।

আওয়ামী লীগের কার্যালয় থেকে পাঠানো বিবৃতিতে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী বলেন, ‘মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।’

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের ঈদ শুভেচ্ছা বিনিময়
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা দেশের বাইরে থাকায় এবার ঈদে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে বেলা সাড়ে ১১টায় এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হবে। শুরুতে তিনি দেশের সুশীল সমাজের প্রতিনিধি, কূটনীতিক ব্যক্তিত্ব এবং বেলা সাড়ে ১২টা থেকে রাজনৈতিক দলের নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar