• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

বগুড়ায় আলোচিত যুবলীগ নেতা হত্যায় ৭ জনের নামে মামলা :

71Times / ৮৭৭০৯ Time View
Update : সোমবার, ৪ এপ্রিল, ২০২২

বগুড়ায় আলোচিত যুবলীগ নেতা হত্যায় ৭ জনের নামে মামলা :

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ৭১টাইমস্ : বগুড়ার আদমদীঘি থানার চাঁপাপুর ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল (২৯) হত্যার চারদিন পর আদমদিঘী থানায় মামলা দায়ের হয়েছে। গতকাল রবিবার রবিউলের পিতা ডাক্তার মোজাম্মেল হক মৃধা বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলার আসামিরা হলো- উপজেলার গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে আব্দুস সেলিম (৩৬), একই গ্রামের মৃত ইচাহাক প্রামানিকের ছেলে আলম প্রাং (৩২), মৃত জসিম সাহানার ছেলে ফারুক সাহানা (৪৫), মৃত আফজালের ছেলে আরিফুল ইসলাম (৩৫), আকবর আলীর ছেলে হয় সিদ্দিকুর রহমান (৪২), আনিছুরের ছেলে সম্রাট (২৭) ও আকবর আলীর ছেলে ইদ্রিস প্রাং (৪০)। মামলাসূত্রে জানা যায়, গত ২৬ মার্চে চাঁপাপুর ইউনিয়নের মিতইল গ্রামের যুবলীগ নেতা রবিউলকে আবাদপুকুর বাজারে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে ফেরার পথে পথরোধ করে হত্যা করা হয়। পরের দিন গোবিন্দপুর ব্রীজের নীচে পথচারীরা তাঁর লাশ দেখতে পেয়ে আদমদীঘি থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী রবিউল কে ভারি বস্তু দিয়ে আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করার আলামত পাওয়া গেছে।

নিহত রবিউলের বাবা বলেন, আসামী পক্ষের সাথে তাঁদের দীর্ঘদিনের পারিবারিক দ্বন্দ্ব চলছিলো। প্রধান আসামী সেলিমের ছোট বোনের সঙ্গে রবিউলের ২০০৭ সালে বিয়ে হয়েছিলো। তবে ২০১৮ সালের শেষের দিকে তাঁদের ডিভোর্স হয় । সেদিন প্রধান আসামীসহ বাঁকি আসামীরা রবিউলকে দেখে নেওয়ার হুমকি প্রদান করে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি। প্রধান আসামী আব্দুস সেলিম জয়পুরহাটে একটি বেসরকারি ঔষুধ কোম্পানীতে চাকুরী করেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives