,


সংবাদ শিরোনাম:

বঙ্গবন্ধুর চেতনায় উন্নয়নমূলক কর্মকান্ডে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে কাউন্সিলর প্রার্থী শিমু নুরু

বাংলাদেশ আওয়ামীলীগ জনগণের কল্যাণে রাজনীতি করে। তাই আমি ৫২, ৫৩ ও ৫৪  নং ওয়ার্ডের মহিলা সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচন করতে আগ্রহী শিমু নুর ,

মুক্তিযুদ্বা পরিবারের সৎ, আদর্শবান, অন্যায়ের বিরুদ্বে প্রতিবাদী, রাজপথ কাঁপানো নারী নেতৃত্ব উজ্জ্বল নক্ষত্র আওয়ামীলীগের আইকন খ্যাত একজন সুযোগ্য কর্নধার ঢাকা মহানগর উত্তরের,উওরা পশ্চিম থানা আওয়ামীলীগের অন্যতম নেত্রী মিসেস শিমু নুর। অসাধারন প্রতিভাবন ও সুবিচক্ষনতার অধিকারি এ নেত্রী নারী জাগরনেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন। উওরা পশ্চিম থানা গণমানুষের আস্থার শেষ ঠিকানা মিসেস শিমু নুরকে ঢাকা উওর সিটি কর্পোরেশন নবগঠিত নির্বাচনে ৫২, ৫৩, ৫৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর হিসেবে দেখতে প্রচার প্রচারনা চলছে

ঢাকা উত্তর সিটি মেয়র পদে উপ-নির্বাচন ও একই সাথে দুই সিটির ৩৬টি ওয়ার্ডের ভোট গ্রহণ হবে। ডিএনসিসিতে ১৮টি সাধারণ ওয়ার্ড এবং ৬টি সংরক্ষিত মহিলা আসন রয়েছে।

উত্তর ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ডের সর্বত্রই বইতেই শুরু হচ্ছে নির্বাচনী হাওয়া ।  দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠান না হলেও সম্ভবত প্রার্থীরা স্থানীয় এমপি ও সিনিয়র নেতাদের সমর্থন পাওয়ার লড়ায়ে  জোর লবিং চালিয়ে যাচ্ছেন।

খোঁজ নিয়ে জানা গেছে ঢাকা-১৮ আসনের স্থানীয় এমপি এ্যাড. সাহারা খাতুনের একান্ত আস্থাভাজনরা উত্তর সিটির ৫২, ৫৩ ও ৫৪ নং ওয়ার্ড প্রার্থী।  আওয়ামীলীগে নারী নেত্রী সমাজকর্মী, বিশেষ করে নারী সমাজের পরিচিত মুখ নারীরা লবিন সংগ্রামে দিন অতিবাহিত করে যাচ্ছে । 

সমাজ কল্যাণমূলক কাজে নিজেকে আরো উৎসর্গ করতে চান শিমু নুর জানান শুধু রাজনীতি দিয়েই নয় বঙ্গবন্ধুর চেতনায় কাজ করতে জনগণের পাশাপাশি থেকে উন্নয়নমূলক কর্মকান্ডে নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় আমি গরীব দুঃখী, মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যাব।  আমার রাজনীতি ও আদর্শ মানুষের প্রতি ভালবাসা শ্রদ্ধা,মায়া, মমতা দিয়ে আগলে রাখতে চাই। আমি সকলের ভালবাসা প্রত্যাশা করি।

(মুহাম্মাদ মহাসিন)

3,851 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar