• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর সমাধিসৌধে যাচ্ছে জামালপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ

71Times / ৫৭৫৪ Time View
Update : শনিবার, ১৫ জুলাই, ২০২৩

বঙ্গবন্ধুর সমাধিসৌধে যাচ্ছে জামালপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ
মো. আলমগীর, জামালপুর।
বঙ্গবন্ধুর সমাধিসৌধে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার কার্যনির্বাহী কমিটির নেতাকর্মীরা।
জেলা আওয়ামী লীগের নেতৃত্ব ২’শতজন নেতাকর্মী বঙ্গবন্ধুর সমাধিসৌধে যাবেন। সমাধিসৌধে তাঁরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করবেন। জেলা আওয়ামী লীগের ‘শত সংগ্রামে অজস্র গৌরবে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে’ এই যাত্রার কথা জানিয়েছে দলটি।
বৃহস্পতিবার (১৩জুলাই) বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।
তিনি আরও জানান, বৃহস্পতিবার রাত তিনটার দিকে আমরা রওনা হবো। বঙ্গবন্ধুর সমাধিসৌধে গিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করবো। পরে শপথবাক্য পাঠ করবো আমরা। শেখ হাসিনার নেতৃত্বে সকল লড়াই সংগ্রামে ঐক্যবদ্ধ থাকবো। স্বাধীনতা বিরোধী সকল মৌলবাদীদের প্রতিহত করবো এবং মুক্তিযুদ্ধের চেতনা সমুন্নত রেখে শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সুখীসমৃদ্ধ এক বাংলাদেশ গঠন করবার লক্ষ্যে আমরা রাজপথে সক্রিয় থাকবো।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জিএসএম মিজানুর রহমান, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু, সালে শফিক গেন্দা, সাংগঠনিক সম্পাদক আ ব ম জাফর ইকবাল জাফু, আব্দুল্লাহ আল আমিন চাঁন, আসাদুজ্জামান আকন্দ বাবু, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সরোয়ার হোসেন শান্ত, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যাপক জাকির হোসেন রুকু, সাংস্কৃতিক সম্পাদক নারায়ণ চন্দ্র পাল রানা,
উপ দপ্তর সম্পাদক সামিউল আউয়াল ডনি, উপ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জহুরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives