• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৩৬ পূর্বাহ্ন

বঙ্গমাতা কলেজের রাস্তায় দোকানপাট বসিয়ে চাঁদাবাজ চক্রের রাজত্ব!

71Times / ১৭৪ Time View
Update : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিনিধিঃ

রাজধানীর বিমানবন্দর আশকোনা বাজারে অবস্থিত বঙ্গমাতা কলেজ। কলেজের সামনের রাস্তায় গড়ে উঠছে দোকানপাট। স্হানীয় নেতাদের নিয়ন্ত্রণে চাঁদাবাজি চলছে।
দেখা যায়, বঙ্গমাতা কলেজের সামনের রাস্তা দিয়ে বিভিন্ন ধরনের যানবাহন চলাচল করেন। পায়ে হেটে মানুষের চলাচল করেন। রাস্তার উভয় পাশে রাস্তায় অবৈধ ভাবে গড়ে উঠছে দোকানপাট।
বিমানবন্দর মেইন রাস্তার পূর্ব পাশ থেকে রেল স্টেশন ও হাজী ক্যাম্প ও আশকোনা বাজার রাস্তা। হাজী ক্যাম্পের উত্তর পাশেই বঙ্গমাতা কলেজ।
কলেজের সামনের রাস্তাটির দুই পাশে সারি দোকান।মাছ, তরকারি, ফল,ভাজা পোড়া, চা দোকান, কাপড়ের দোকান, সহ বিভিন্ন হরেক রকম দোকান। সকাল থেকে রাত পর্যন্ত সারাক্ষণ লেখে থাকে যানযট। পথচারী ঠিকমতো তাদের গন্তব্যে পৌঁছাতে পারছেনা!।
দোকান প্রতি ৩ শ থেকে ১ হাজার টাকা চাঁদা তুলা হয় জানা যায়। এয়ারপোর্টে পুলিশ বক্স, বিমানবন্দর থানা, আনসারের কিছু সদস্যদের ম্যানেজ করেই চলে।
উত্তরা জোনের উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম
এর মন্তব্য জানতে চেষ্টা করা হয়।
আনিসুর রহমান নাঈম, ৪৯ নং ওয়ার্ড, কাউন্সিলর, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন তাঁর মতামত জানতে চেষ্টা করা হয়। সিটি করপোরেশন নিবার্হী ম্যাজিস্ট্রেট জুলকার নয়ন বলেন কিছু দিনের মধ্যে অবৈধ স্হাপন উচ্ছেদ করার চেষ্টা করবো, আইনগত নিয়মে।

( বিদ্রঃ চাঁদাবাজদের নাম ছবি সহ পরবর্তী নিউজে আসবে..)

তথ্য চিত্র জানাতে বার্তা বিভাগ, 01883421815


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives