,


সংবাদ শিরোনাম:
«» মাদারীপুরের মিন্টু জাতীয় পার্টি`র তথ্য ও গবেষণা সম্পাদক নির্বাচিত «» কুমিল্লায় বৈদ্যুতিক খুঁটি পড়ে মর্মান্তিক মৃত্যু   «» আওয়ামীলীগের রিনি“র চশমা মার্কার ভোট প্রচারে সরগরম মাঠে সমর্থকরা;ফায়দাবাদ-দক্ষিণখানে… «» তেঁতুলিয়ায় এবার “ইত্যাদি”প্রচার হবে ৩১ জানুয়ারি «» দেশের যেকোনো প্রত্যন্ত অঞ্চলের বিপদগ্রস্ত মানুষ পুলিশের পরিচালিত জরুরি সেবা ৯৯৯-এ ফোনে পাচ্ছেন সহায়তা «» টঙ্গীর সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ পরীক্ষার্থীদের মঙ্গল কামনায় দোয়া মাহফিল «» Character Analysis Essay Procedure «» কুমিল্লা জেলার ১১ ক্যাটাগরিতে ৮ পুলিশ কর্মকর্তার সাফল্য অর্জন।  «» পীর কাশিমপুরে জনসচেতনতামূলক ক্যাম্পেইন «» ”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ”

বাংলাদেশের বিপক্ষে পাকিস্তান দল ঘোষণা, ফিরলেন শোয়েব-হাফিজ

71times desk :

অবশেষে পাকিস্তানে যেতে রাজি হয়েছে বাংলাদেশ। তিন দফায় দেশটি সফর করবে তারা। এ সময়ে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি, একমাত্র ওয়ানডে এবং দুই ম্যাচ টেস্টের পূর্ণাঙ্গ সিরিজ খেলবেন টাইগাররা।

প্রথম দফায় ২৪, ২৫ ও ২৭ জানুয়ারি লাহোরে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এ জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দলে ফিরেছেন দুই অভিজ্ঞ ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ হাফিজ। স্কোয়াডে ফিরেছেন পেস সেনসেশন শাহীন শাহ আফ্রিদি। তবে গুঞ্জন থাকলেও কামব্যাক করানো হয়নি সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদকে।

এই সিরিজে পাক দলের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হতে পারে আহসান আলি, আমাদ বাট ও হারিস রউফের। এ দিন দল ঘোষণা করেন প্রধান কোচ ও নির্বাচক মিসবাহ-উল-হক। পাশে ছিলেন টি-টোয়েন্টি অধিনায়ক বাবর আজম।

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষস্থানীয় দল পাকিস্তান। তবে সাম্প্রতিক সময়ে তাদের পারফরম্যান্স খুব একটা ভালো নয়। সবশেষ অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি সিরিজে হোয়াইটওয়াশ হয়েছেন তারা। সেই দল থেকে বাদ পড়েছেন মোট ৭ জন ক্রিকেটার। তারা হলেন- আসিফ আলী, মোহাম্মদ ইরফান, হারিস সোহেল, ফখর জামান, ইমাম-উল-হক, মোহাম্মদ আমির ও ওয়াহাব রিয়াজ।

পাকিস্তান দল: বাবর আজম (অধিনায়ক),আহসান আলি, আমাদ বাট, হারিস রউফ,ইফতেখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ,শাহীন শাহ আফ্রিদি, মোহাম্মদ হাসনাইন,মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, শাদাব খান ও উসমান জাভেদ।

তথ্যসূত্র:দ্য ডন, পিসিবি টুইটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad