,


সংবাদ শিরোনাম:

“বাগাতিপাড়ায় গভীর রাতে পুকুর খনন বন্ধে ইউএনও’র অভিযান”

বাগাতিপাড়ায় গভীর রাতে পুকুর খনন বন্ধে ইউএনও’র অভিযান
বাগাতিপাড়া ( নাটোর ) প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় অবৈধ ভাবে পুকুর খনন বন্ধে গভীর রাতে অভিযান পরিচালনা করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা দেবী পাল। মঙ্গলবার রাত বারটার দিকে উপজেলার ফাঁগুয়াড়দিয়াড় এলাকায় এ অভিযান পরিচালানা করা হয়। এসময় একটি মাটি কাটা যন্ত্র ও মাটি বহনকারী দুটি ট্রাক্টর জব্দ করে একজন চালককে আটকের পর ৫০ হাজার টাকা অর্থদন্ড করেন ভ্রাম্যমান আদালত।
ইউএনও অফিস সূত্রে জানা যায়, উপজেলার ফাগুয়াড়দিয়াড় গ্রামের শাবান মাষ্টার এর কৃষি জমিতে অবৈধ ভাবে পুকুর খননের গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার রাত বারটার দিকে সেখানে অভিযান পরিচালনা করেন ইউএনও। অভিযানে মাটি বহনকারী দুটি ট্রাক্টর ও একটি মাটি কাটা যন্ত্র জব্দ করে এবং চালক চিথলিয়া হিন্দুপাড়া গ্রামের আব্দুল অলীর ছেলে সাহেব আলীকে আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ট্রাক্টর চালক সাহেব আলীকে ৫০ হাজার টাকা অর্থ দন্ড অনাদায়ে ১মাসের বিনাশ্রম কারদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রিয়াংকা দেবী পাল । এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা দেবী পাল বলেন অবৈধ ভাবে পুকুর খনন বন্ধ না হওয়া পর্যন্ত এমন অভিযান অব্যাহত থাকবে।

2,169 total views, 8 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad