,


সংবাদ শিরোনাম:

বিশ্বকাপ শেষেই অবসরে যাবেন সেই হামিদ

বিশ্বকাপ শেষেই অবসরে যাবেন সেই হামিদ

আসন্ন বিশ্বকাপ শেষে একদিনের আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন আফগানিস্তান পেসার হামিদ হাসান।
ইনজুরির কারণে দীর্ঘ দিন মাঠের বাইরে থাকা ও ২০১৬ সালের জুলাই মাসে নিজের সর্বশেষ ওয়ানডে খেলা ৩১ বছর বয়সী এ পেসার বিস্ময়কভাবে মেগা এ ইভেন্টে আফগানিস্তান দলে সুযোগ পান।

আফগানিস্তান ক্রিকেট বোর্ডের ফেজবুক পেইজে দেয়া এক সাক্ষাৎকারে হাসান বলেন, ‘একজন খেলোয়াড় যখন এত বেশি ইনজুরি ও আরোগ্য প্রক্রিয়ার মধ্য দিয়ে যায় তখন তার আবারো ইনজুরিতে পড়ার সম্ভাবনা থাকে। প্রত্যেক খেলোয়াড়কেই একদিন অবসর নিতে হয়। আমি মনে করি একজন খেলোয়াড় যখন ভাল পরফরমেন্সের মধ্যে থাকে দলের বোঝা হবার আগেই তার অবসর নেয়া ভাল। যে কারণে আমি ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছি এবং আরো কয়েক বছর টি-২০ ক্রিকেট চালিয়ে যেতে চাই।’
ক্যারিয়ারে এ পর্যন্ত ৩২ টি ওয়ানডে খেলেছেন হাসান । তিনি ২০১৫ আসরে ৬ ম্যাচে ৮ উইকেট শিকার করেছেন এবং বিশ্বকাপে দলের একমাত্র জয় স্কটল্যান্ডের বিপক্ষে ব্যাট হাতে গুরুত্বপুর্ন ভুমিকা পালন করেন।

তিনি আরো বলেন, ‘আমি ভক্তদের জানাতে চাই, গত ছয় মাসে বিভিন্ন প্রকার ফিটনেস ও অনুশীলন ক্যাম্পের মাধ্যমে নিজের ফিটনেস প্রমান করেই দলে জায়গা পেয়েছি।’
বর্তমান চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে ১ জুন ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে আফগানিস্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar