,


সংবাদ শিরোনাম:
«» সেই সেফুদার বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা, তদন্তে কাউন্টার টেরোরিজম «» শ্রীলঙ্কায় হামলার দায় স্বীকার করলো আইএস। «» সুনামগঞ্জে জেলা প্রশাসনের সহযোগিতায় এক মেধাবী ছাত্রের শারিরীক অসুস্থতার চিকিৎসার জন্য সারে ৫ লক্ষ টাকার অনুদানের চেক হস্তান্তর «» সামাজিক ও মানবিক কাজে বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলো শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক «» ঢাকায় মানববন্ধনে বিচার দাবী ইটভাটার শ্রমিক পুড়িয়ে হত্যা গোপালগঞ্জে «» উত্তরা রিক্সা মালিক ঐক্য পরিষদের প্লেট বানিজ্যর শাসন-পুলিশের হয়রানী বন্ধে চাদাবাজী? «» কুমিল্লায় জাতীয় স্বাস্থ্য সেবা সপ্তাহের র‌্যালি ও আলোচনা সভা পালন «» গোপালগঞ্জে ইমদাদ হত্যার প্রতিবাদে এবং মাদক ও অবৈধ ইটভাটার পরিবেশ দুষনের বিরুদ্ধে মানববন্ধন কারীদের হুমকির অভিযোগ «» লন্ডনে অনুষ্ঠিত হল ভৈরববাসীর মিলন মেলা «» বরুড়া উপজেলাকে কুমিল্লা জেলায় রেখে কুমিল্লা বিভাগ ঘোষণা করার দাবিতে মানববন্ধন ও গণস্বাক্ষর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বিশ্বম্ভরপুরের সরলা হিজড়ার বিরুদ্ধে লিংগ কেটে সমকামী বানাতে গিয়ে এক হিজড়ার মৃত্যুর অভিযোগ উঠেছে

 

নিউজ ডেস্ক :

বিশ্বম্ভরপুরে লিংগ কেটে এক হিজড়ার মৃত্যু।

সুনামগঞ্জের  জামালগঞ্জ উপজেলার ওঠামারা গ্রামের গ্রাম সরকার নামক এক ব্যক্তির ছেলে মোবারক সে জীবিকার তাগিদে বিশ্বম্ভরপুর উপজেলার নতুন পাড়ার সরলা হিজড়ার কাছে থেকে বিশ্বম্ভরপুরের বিভিন্ন স্থান থেকে চাঁদা উত্তোলন করত।সে বিশ্বম্ভরপুর নতুন পাড়ার সরলা হিজড়ার সাথে বহুদিন যাবত চলাফেরা করছিল।

সংশ্লিষ্ট সূত্রে জানাযায়, প্রকৃত সমকামী হতে হলে লিংগ কাটতে হবে বলে বিশ্বম্ভরপুরে সরলা হিজড়া নাগিনী সহ ৪ হিজড়াদের লিংক কাটায় বলে ।সে ছাড়া আরো ৩ জন হচ্ছে উত্বল (শ্রাবন্তি)ধর্মপাশা,মহন (সুনালী)ধর্মপাশা,বাশসাগঞ্জ,আক্তার (জামালগঞ্জ)মাকরখলা।

তথ্য সূত্রে জানাযায়, লিংগ কাটার প্রায় ১২/১৩ দিন পর এক হিজড়া মারা যায়। তাকে বিশ্বম্ভরপুর সরলা হিজড়ার বাসা থেকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার সময় সকালে মারা যায় বলে জানায় হিজরা।
তারা কোন জায়গায় লিংগ কর্তনের কাজটি করেছে তা জানা যায়নি ।

এ বিষয়ে বিশ্বম্ভরপুর সরলা হিজড়ার মন্তব্য নিতে তার বাসায় গেলে কাউকে পাওয়া
যায়নি।সবাই এখানে থেকে এ ঘটনার কোথায় পালিয়ে গেছে বলে জানায়স্থানীয়দরা।

এবিষয়ে সুনামগঞ্জ জেলা হিজড়া কল্যাণ সমিতির সভাপতি সুমনা আক্তার ( কালা মিয়া ) বিষয়টি নিশ্চিত করেন জানান,অনেক দিন যাবৎ সরলা এসব কাজ করে আসছে।তার বিরুদ্ধে আমরা আইনী ব্যবস্থা গ্রহণ করব।কালকে বিশ্বম্ভরপুর থানায় গিয়ে অভিযোগ ও জেলায় মানববন্ধন করব।

এবিষয়ে একাত্তর টাইমস থেকে বিশ্বম্ভরপুর থানার ওসির কাছে জানতে চাইলে তিনি দায়সারা ভাবে জানান, বিষয়টি আমার নলেজে নেই এ বিষয়ে আমি কিছু জানিনা।

33,434 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar