,


সংবাদ শিরোনাম:

বিয়ের ১৫ মিনিটের মাথায় স্ত্রীকে একি করলো স্বামী!

সংযুক্ত আরব আমিরাতে বিয়ের ১৫ মিনিটের মাথায় স্ত্রীকে তালাক দিয়েছেন স্বামী। বুধবার(২৩ মে) এমন ঘটনা ঘটে। বিয়েতে চুক্তি অনুযায়ী কনের বাবাকে টাকা প্রদানের বিষয় নিয়ে অপমানজনক পরিস্থিতি তৈরি হয়েছিল বলেই স্ত্রীকে তালাক দিয়েছেন তিনি।

গালফ নিউজ জানায়, বিয়ের চুক্তি অনুযায়ী বর শ্বশুরকে এক লাখ দিরহাম প্রদানে বাধ্য ছিলেন। বর প্রতিশ্রুতি দেন, বিয়ে শেষ হওয়ার সময় ৫০ হাজার দিরহাম শরিয়াহ জজ আদালতে দেবেন এবং বাকি ৫০ হাজার দিরহাম আদালত প্রাঙ্গণের বাইরে দেবেন। পূর্বের কথা মতো, চুক্তিতে সই করার সময় আদালত প্রাঙ্গণে শ্বশুরকে ৫০ হাজার দিরহাম দিয়ে দেন। এ সময় বর ও কনে পক্ষের পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজনরা উপস্থিত ছিলেন।

বর কনেকে নিয়ে আদালত প্রাঙ্গণ থেকে বের হবেন-এমন সময় শ্বশুর বাকি টাকা পরিশোধের জন্য জামাইকে বলেন। জামাই বলেন, একটু ধৈর্য্য ধরেন। মাত্র ৫ মিনিট লাগবে। বাকি টাকা আদালত থেকে রেব হয়েই দিচ্ছি। টাকা আমার গাড়িতেই আছে।

জামাইয়ের এ কথার পরিপ্রেক্ষিতে নাছোড়বান্দা শ্বশুর বলেন, বাকি টাকা এই মুহূর্তেই দিতে হবে।

শ্বশুর টাকা আনার জন্য বরকে গাড়িতে কোনও আত্মীয় বা বন্ধুকে পাঠাতে বলেন। নাম প্রকাশে অনিচ্ছুক আদালতের একজন আইনজীবী গালফ নিউজকে বলেন, শ্বশুড়ের এ রকম আচরণে জামাই অপমান বোধ করেন এবং মানসিকভাবে কষ্ট পান।

তাই ক্ষিপ্ত হয়েই তিনি শ্বশুরকে বলেন, আমি আপনার মেয়েকে স্ত্রী হিসেবে পেতে চাই না। এর পরপরই তিনি তার সদ্য বিবাহিত স্ত্রীকে তালাক দেন।

1,216,337 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar