,


সংবাদ শিরোনাম:

বুধবার সকালে দেশে ফিরবে বিশ্বজয়ী বাংলাদেশ দল

নিউজ ডেস্ক :  দেশের ক্রিকেট ইতিহাসের অন্যতম সেরা সাফল্য অর্জন করেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। রোববার ভারতীয় যুব দলকে ৩ উইকেটের ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের চ্যাম্পিয়ন হয়েছে আকবর আলির দল।

ফাইনাল ম্যাচ রোববার হয়ে গেলেও, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী দেশে ফেরার জন্য বুধবার পর্যন্ত অপেক্ষা করতে হবে টাইগার যুবাদের। আগামী ১২ ফেব্রুয়ারি (বুধবার) সকাল ৮টা ১০ মিনিটে রাজধানীর হযরত শাহজালাল (র) বিমানবন্দরে অবতরণ করবে বিশ্ব চ্যাম্পিয়নরা।

বিশ্বকাপ শিরোপাটি সঙ্গে করে আগামীকাল (মঙ্গলবার) রাতে বাংলাদেশের উদ্দেশ্যে যাত্রা শুরু করবে যুবারা। প্রায় ১২ ঘণ্টার যাত্রা শেষে বুধবার সকালে দেশের মাটিতে পা রাখবেন আকবর আলি, তানজিম সাকিবরা।

আজ সকালে দক্ষিণ আফ্রিকার পচেফস্ট্রম থেকে মুঠোফোন আলাপে জাগোনিউজকে এ তথ্য জানিয়েছেন সুজন। তবে তিনি নিজে আবার দেশে ফিরে আসছেন আজ (সোমবার) রাতের ফ্লাইটেই।

যুব দলকে অনুপ্রেরণা জোগাতে সেমিফাইনাল ম্যাচের আগে দক্ষিণ আফ্রিকায় উড়াল দিয়েছিলেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন। অনূর্ধ্ব-১৯, এইচপি কিংবা একাডেমি দল নিয়েই মূলত কাজ করে থাকে গেম ডেভেলপমেন্ট কমিটি।

চিকিৎসার কারণে ইংল্যান্ডে থাকায় যেতে পারেননি দক্ষিণ আফ্রিকায় যেতে পারেননি বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপন। সেমিফাইনাল থেকে দক্ষিণ আফ্রিকায় উপস্থিত থাকার কথা ছিলো তার। তা না হওয়ায় বিসিবি পরিচালকদের মধ্যে একমাত্র খালেদ মাহমুদ সুজনই দক্ষিণ আফ্রিকায় ছিলেন যুব দলের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad