• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৫৬ পূর্বাহ্ন

মহাদেবপুরে এমপি সেলিমের ঈদ উদযাপনে মেজবান ১০ হাজার মানুষ

71Times / ৭৬১ Time View
Update : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

মোঃ মেহেদী হাসান মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি আলহাজ¦ ছলিম উদ্দিন তরফদার সেলিমের ঈদ উত্তর মেজবানে ১০ হাজারের বেশি মানুষ অংশ নিয়েছেন। সোমবার দিবাগত রাতে এমপি তার গ্রামের বাড়ি মহাদেবপুর উপজেলার চেরাগপুরে ঈদের শুভেচ্ছা বিনিময় ও এই রাতের খাবারের আয়োজন করেন।
এমপির নির্বাচনী এলাকা নওগাঁর মহাদেবপুর ও বদলগাছী উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মি, সরকারি কর্মকর্তা-কর্মচারি, ইউপি চেয়ারম্যান-মেম্বার, গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিক, থানা পুলিশ প্রভৃতি শ্রেণি পেশার মানুষের মিলন মেলায় পরিণত হয় এই আয়োজন। এমপি আগতদের সাথে করমর্দনসহ শুভেচ্ছা বিনিময় করেন, তাদের কথা শোনেন, দোওয়া চান ও তাদের সাথে খানায় শরিক হোন। অন্যদের মধ্যে নওগাঁ-২ (পত্নীতলা-ধামইরহাট) আসনের এমপি আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ শহীদুজ্জামান সরকার, নওগাঁর জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান, মহাদেবপুর ইউএনও আবু হাসান প্রমুখ এতে অংশ নেন।
খাবারের বিশাল প্যান্ডেলে দুই ধরনের মেন্যু রাখা হয়। একটিতে গরু ও খাসির মাংশের পোলাও ও ডাল, আর অন্যটিতে পোলাও, ডাল, মাছের ভাজি, মুরগির রোষ্ট ও সেমাই। অনেকেই মনে করছেন এই মেজবানের মধ্য দিয়েই তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণার সূচনা করলেন।#


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives