• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

মেট্রোপলিটন প্রেস ক্লাবের এজিএম শেষে কার্যকরী কমিটি ঘোষণা 

71Times / ১৫৮ Time View
Update : শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৩

মেট্রোপলিটন প্রেস ক্লাবের এজিএম শেষে কার্যকরী কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ মহান ২১ শে ফেব্রুয়ারী আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে সকল ভাষা শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও তাঁদের আত্মার মাগফেরাত কামনা করে এবং শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করল রাজধানীর উত্তরাস্থ্ মেট্রোপলিটন প্রেস ক্লাব।

ভাষা শহীদ দিবসের আনুষ্ঠানিকতা শেষে সকালে উত্তরার একটি হোটেলে আয়োজন করা হয় মেট্রোপলিটন প্রেস ক্লাবের বার্ষিক সাধারণ সভা (এজিএম)। এজিএম’র পর সকল সদস্যের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় নির্বাচনী কাউন্সিল অধিবেশন। এই অধিবেশনে সকল সদস্যের সম্মতিক্রমে ২০২৩-২৪ সনের জন্য (দুই বছর মেয়াদী) কার্যকরী কমিটি গঠন করা হয়।

মেট্রোপলিটন প্রেস ক্লাবের সভাপতি এইচ.আর হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে সাধারণ সম্পাদক কে.আর খান মুরাদ ক্লাবের বার্ষিক প্রতিবেদন পেশ করেন। এরপর বিগত বছরের আয়-ব্যয়ের হিসাবে দাখিল করেন অর্থ সম্পাদক মোঃ সেলিম খন্দকার।

এরপর প্রতিবেদনের উপর এবং ক্লাবের ভবিষ্যৎ কর্মকান্ড নিয়ে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন ক্লাবের অন্যতম উপদেষ্টা মোঃ মাকসুদেল হোসেন খান মাকসুদ, আরিফ হোসেন নিশির, ক্লাবের সদস্য মুশফিক রশীদ, মিজান বিন নূর, সেলিম রেজা, মিজান, মোখলেসুর রহমান, ইমরান প্রমুখ।

সাধারণ সভা শেষে আগামী ২০২৩-২৪ সনের জন্য মেট্রোপলিটন প্রেস ক্লাবের দুই বছর মেয়াদী ১৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক গঠন করা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন ক্লাবের প্রতিষ্ঠাতা উপদেষ্টা মোঃ মাকসুদেল হোসেন খান মাকসুদ।

নির্বাচিত সদস্যরা হলেন সভাপতি – এইচ.আর হাবিব; সহ-সভাপতি – মিজান বিন নূর; সাধারণ সম্পাদক – কে.আর খান মুরাদ; যুগ্ন- সম্পাদক( ১) – সেলিম রেজা; যুগ্ন-সম্পাদক(২) – রাসেল হাসান; সাংগঠনিক সম্পাদক – মিজানুর রহমান; সহ-সাংগঠনিক সম্পাদক – আরিফুর ইসলাম রানা; অর্থ সম্পাদক – মোঃ সেলিম খন্দকার; দপ্তর ও প্রচার সম্পাদক – মো: সরোয়ার হোসেন সবুজ; ক্রীড়া সম্পাদক – নাজিম চৌধুরী; সাংস্কৃতিক সম্পাদক – ইজাজুল ইসলাম; সমাজসেবা সম্পাদক – ফারুক মোস্তফা বাবলু; মহিলা সম্পাদিকা – নার্গিস রহমান।

কার্যকরী সদস্য-মাহাবুবুল আলম রবিন, রফিক মুয়াজ্জিন, মাসুদ রহমান বিজয়, সৈয়দ হাবীবুর রহমান হাবীব, মো: রকিবুল ইসলাম রাকিব ও  বীর মুক্তিযোদ্ধা কমান্ডার রিয়াজুল ইসলাম।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives