,


সংবাদ শিরোনাম:
«» ”কুমিল্লা মুরাদনগরের মাদ্রাসা ছাত্র রহমতুল্লাহ ৫ দিন ধরে নিখোঁজ” «» নির্বাচিত হলে সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করবো ৪৭ নম্বর ওয়ার্ডের হেলাল তালুকদার «» ধানের শীষের প্রার্থীর পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছি «» উওরার রাজপথে আফছার খানের প্রচারনায়,আবারো নির্বাচিত হবে বিপুল ভোটে… «» জাপার যুগ্ম মহাসচিব ফেরারি ফাঁসির আসামি-টঙ্গীতে নানা রকম ফেসবুকে ঝড় ? «» দুই সিটি ভোট কেন্দ্রের তালিকা প্রকাশ «» কুমিল্লায় শীতকালীন ক্রীড়া প্রাতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী- ডা: দিপু মনি। «» দুই সিটি নির্বাচনের নতুন তারিখ ১ ফেব্রুয়ারি «» শীতকালীন প্রকৃতি ও মানব জীবনের পরিবেশ দর্শন «» একজন সফল চেয়ারম্যানের গল্প,নিরন্তর কাজ করে যাচ্ছেন…

যুক্তরাষ্ট্রে পুলিশ সার্জেন্ট পদে প্রথম বাংলাদেশি

নিউজ ডেস্ক : যুক্তরাষ্ট্রে পুলিশ সার্জেন্ট পদে প্রথম বাংলাদেশি হিসেবে নাম লিখিয়েছেন চট্টগ্রামের ছেলে বাংলাদেশি বংশোদ্ভূত আরমান কায়সার।

যুক্তরাষ্ট্রের নিউজার্সি রাজ্যের আটলান্টিক সিটি পুলিশ ২৪ জন পুলিশ কর্মকর্তাকে সার্জেন্ট পদে পদোন্নতি দিয়েছে। কায়সার তাদের মধ্যে অন্যতম। সোমবার (২ ডিসেম্বর) পদোন্নতি পাওয়া বাকি পুলিশ অফিসারদের সঙ্গে শপথ নেন তিনি।

প্রেস অব আটলান্টিক সিটির এক প্রতিবেদনে বলা হয়, সার্জেন্ট পদে ১০০-এর কাছাকাছি পুলিশ কর্মকর্তা আবেদন করেন। তাদের মধ্য থেকে বাছাই করে এই ২৪ জনকে নির্বাচিত করা হয়।

সার্জেন্ট পদে পদোন্নতি পাওয়ায় আরমান কায়সার এখন থেকে ১৮৬ জন সাধারণ কর্মকর্তা ছাড়াও তিনশোর অধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যকে নেতৃত্ব দেবেন। চাকরির শুরুতে বেতন হিসেবে পাবেন বার্ষিক এক লাখ মার্কিন ডলার, যা বাংলাদেশি মুদ্রায় দাঁড়ায় ৮৪ লাখ টাকা। অর্থাৎ, তিনি মাসিক বেতন পাবেন ৭ লাখ টাকা।

২০১২ সালে প্রথম বাংলাদেশি-আমেরিকান হিসেবে আটলান্টিক সিটির পুলিশ বিভাগে অফিসার পদে যোগ দেন কায়সার।

এর আগে যুক্তরাষ্ট্রে পুলিশের ক্যাপ্টেন পদে প্রথম বাংলাদেশি হিসেবে যোগ দেন বাংলাদেশি-আমেরিকান খন্দকার আবদুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad