• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

লক্ষ্মীপুরে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকে গুলি করে হত্যা

71Times / ৩৪৪ Time View
Update : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

কে আর খান মুরাদ: লক্ষ্মীপুরের পুলিশ সুপার মাহফুজ্জামান জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজারে এ হামলা হয়।

নিহতরা হলেন লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান এবং জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাকিব হোসেন। জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আনোয়ার হোসেন রাত ১০টা ৪০ মিনিটে জানান, নোমানকে মৃত অবস্থায় হাসাপাতালে নিয়ে আসা হয়েছে। গুলিবিদ্ধ রাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেওয়া হয়। ঢাকা নেওয়ার পরে তিনি মারা যান। তাদের দুইজনের মাথা ও মুখে গুলির আঘাত রয়েছে। ওই ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাহফুজুর রহমান এ ঘটনার জন্য আওয়ামী লীগ নেতা এক সাবেক ইউপি চেয়ারম্যানকে দায়ী করেছেন। বশিকপুর ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান জানান, রাত পৌনে ৮টার দিকে নোমান ও রাকিব স্থানীয় ইউনিয়ন পরিষদে আসেন। এ সময় একটি মোবাইল কল পেয়ে তারা দুজনে বাজারের দিকে যান।
তিনি জানান, ঘটনার আগে নোমান পোদ্দারবাজারে ছিলেন। ওই সময় তার সঙ্গে থাকা অন্যদের বিদায় দিয়ে তিনি রাকিব ইমামকে নিয়ে মোটরসাইকেলে করে নাগেরহাটের দিকে যাচ্ছিলেন।
পথে নাগেরহাটের কাছাকাছি পৌঁছালে বন্দুকধারীরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় তাদের ব্যবহৃত মোটরসাইকেল এবং নোমানের মোবাইল ফোনও নিয়ে যায় দুর্বৃত্তরা।

পুলিশের সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা জানান, এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি।

তিনি আরও জানান, এ ঘটনায় নিহত নোমানের বড় ভাই বশিকপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুর রহমান লাশ দাফনের পর মামলা করবেন বলে জানিয়েছেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives