Logo
,


সংবাদ শিরোনাম:
«» মুলাদীতে ৩য় শ্রেনীর স্কুল ছাত্রী ধর্ষণ ॥ মামলা দায়ের «» কুলাউড়ায় রাজনৈতিক প্রতিহিংসার শিকার আওয়ামীলীগের কয়েকটি পরিবার! «» মাদারীপুরের অ্যাডভোকেট মহসিন একটু সাহায্যেই বেঁচে যাবে ভারতের মনিপাল হাসপাতালে চিকিৎসাধীন? «» চেয়ারম্যানের দায়িত্বে জিএম কাদের এরশাদের অবর্তমানে «» এরশাদ সত্যিই অসুস্থ-পরশু সিঙ্গাপুর যাবেন-অসুস্থতা নিয়ে নানা প্রচারণা… «» চলচ্চিত্রের অভিনেতা তানভীর হাসানের ঝুলন্ত লাশ উদ্ধার «» সাংবাদিকদের কল্যাণে কাজ করার অঙ্গীকার তথ্যমন্ত্রীর «» সফলতায় সংবাদ মাধ্যম এবং ওলামায়ে কেরামসহ সকলের দোয়া কামনা করেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মোহাম্মাদ আব্দুল্লাহ  «» চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতাদের ফুলেল শুভেচ্ছা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে «» জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব রাঙ্গাকে গনসংবর্ধনা

শেখ হাসিনার প্রিয় ব্যক্তি আওয়ামী লীগে ভরসা এড্যভোকেট সাহারা খাতুন এমপি…

ঢাকা ১৮ আসনের জনসাধারনের আস্থায় এড্যভোকেট সাহারা খাতুন এমপি
আওয়ামিলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রি এড্যভোকেট সাহারা খাতুনকে এমপি হিসেবে পেয়ে এলাকাবাসী গর্বিত । সাবেক মন্ত্রি ও বর্তমান এমপি হওয়া স্বত্বেও ‍তার অহংকার নেই, কোন লোভ-লালসা নেই্।
দিন রাত তার দরজা জনগনের জন্য খোলা। খাওয়া দাওয়া ঘুম ভুলে এলাকাবাসীর সুখ দুঃখের কথা শুনেন ও যথা সম্ভব সমস্যা সমাধান করতে চেষ্ঠা করেন । ধনী গরিবের ভেদাভেদ না করে জন্ম, মৃত্যু, বিবাহ বা বিপদগ্রস্থ জনসাধারনের পাশে দাড়াতে ছুটে যান।
এই জন্য এড্যভোকেট সাহারা খাতুনকে মা, মাটি ও মানুষের নেতা বলা হয় । স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, মন্দির, হাসপাতাল উন্নয়নে তিনি অগ্রনী ভুমিকা রেখেছেন। তার নির্বাচনী এলাকার জনসাধারন ছাড়াও দেশের দুর-দুরান্ত থেকে আগত মানুষের জন্যও তিনি নিবিদিত প্রান ।
এডভোকেট সাহারা খাতুন , রাজনীতি জনগনের সেবার জন্য, দেশের সেবার জন্য বিলাসিতার জন্য নয় । সুতরাং একজন মানুষ তিনি কোথাকার দেখার বিষয় না্ । মানুষ মানুষের জন্য, তাদের জন্য ভালকিছু করতে পারাটাই আমার রাজনীতির স্বর্থকতা ।
জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশকে ধারন করে, বিশ্ব শান্তি ও মানবতার প্রতিক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হয়ে থাকতে চাই। শেখ হাসিনা শুধু এই দেশের জনগনের শান্তির কথাই ভাবেন না, সারা বিশ্বের শান্তির কথা চিন্তা করেন।
শেখ হাসিনার নীতি ও আর্দশ থেকে আমাদের ও বিশ্ব নেতাদের অনেক কিছু শিখার আছে।
ঢাকা-১৮ আসনের জনসাধারন আশাবাদী। তারা বিশ্বাস করেন বর্তমান সংসদ সদস্য এডভোকেট সাহারা খাতুন সব সময় পাশে থেকে সেবা করে যাবেন। তিনি এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী হওয়ায় এলাকাবাসীর সমস্যা দ্রুত সমাধান করতে পারেন।

তিনি বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা
সভাপতি ছিলেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ন আহব্বায়ক এবং
বাংলাদেশ মহিলা সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘ দিন কাজ করেছেন, এছাড়াও তিনি আন্তর্জাতিক মহিলা আইনজীবী সমিতির সদস্য।
বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টে একজন প্রথিত যশা আইনজীবী।
সাহারা খাতুন মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় ঢাকা-১৮ আসনে বঙ্গবন্ধুর নামে একটি সরকারী কলেজ করেছেন।
বঙ্গমাতার নামে একটি সরকারী হাই স্কুল করেছেন।
তাছাড়া কুয়েত মৈত্রী বাংলাদেশ সরকারী হাসপাতাল করেছেন।
সাহারা খাতুন ছাত্র জীবনেই রাজনীতিতে যুক্ত হন।
তিনি বাংলাদেশ সরকারের প্রথম মহিলা স্বরাষ্ট্র মন্ত্রী,
এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী নির্বাচিত হয়েছিলেন।
তিনি হলেন কল্যাণমূলক রাজনীতির অগ্রদূত, শেখ হাসিনার প্রিয় ব্যক্তি ও আস্থাভাজন

এম এম মহাসিন( জাতীয় সাপ্তাহিক মোকাবেলা ) www.71times.com

31,443 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar