• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

71Times / ৭৬৪৭ Time View
Update : সোমবার, ২২ মে, ২০২৩

শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত-

মোঃ খোরশেদ আলম,
ময়মনসিংহ ব্যুরো প্রধান।
তাং- ২২ মে, ২০২৩ খ্রি.

শেরপুর জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে উক্ত অনুষ্ঠানে শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, মোঃ কামরুজ্জামান বিপিএম, এর সভাপতিত্বে পুলিশ লাইন্স মাল্টিপারপাস শেডে জেলা পুলিশের আয়োজনে মে-২০২৩ খ্রিঃ মাসের কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

কল্যাণ সভার শুরুতে জেলার সকল পুলিশ সদস্যদের বিবিধ কল্যাণ সাধনে বিগত মাসের আবেদনের প্রেক্ষিতে প্রস্তাবিত কল্যাণমূলক দাবি সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্তের বাস্তবায়ন পর্যালোচনা করে চলতি মাসে পুলিশ সদস্যদের বিভিন্ন আবেদনের প্রেক্ষিতে কল্যাণমূলক সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

একই সঙ্গে সভায় উপস্থিত জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের অফিসার ইনচার্জ, বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্য ও সিভিল স্টাফগণ পুলিশ সুপারের নিকট বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা তুলে ধরে বিগত কল্যাণ সভায় উত্থাপিত বিভিন্ন সমস্যা সমাধান এবং সামগ্রিক কর্ম মূল্যায়নে ময়মনসিংহ রেঞ্জের এপ্রিল ২০২৩ খ্রি. মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শেরপুর জেলা পুলিশ ‘শ্রেষ্ঠ জেলা’ ক্যাটাগরিতে পুরস্কার লাভ করায় মাননীয় পুলিশ সুপার মহোদয়কে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

পুলিশ সুপার মহোদয় অফিসার ফোর্সের বিভিন্ন সুবিধা-অসুবিধার কথা মনযোগ সহকারে শোনেন এবং সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত গ্রহণের পাশাপাশি গঠনমূলক আলোচনা করেন এবং সমস্যা সমাধানের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় শেরপুর জেলা হতে সম্প্রতি পিআরএলগামী পুলিশ পরিদর্শক (সশস্ত্র) জনাব মোঃ নওশেদ আলী ও কনস্টেবল মোঃ আব্দুল জব্বার-কে অবসরজনিত বিদায় সংবর্ধনা জেলা পুলিশের পক্ষ থেকে আনুষ্ঠানিকতার সাথে ফুলেল শুভেচ্ছা, ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করেন শেরপুর জেলার সুযোগ্য পুলিশ সুপার, কামরুজ্জামান বিপিএম।

সভায় অন্যদের মধ্যে মোহাম্মদ ফখরুজ্জামান জুয়েল পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেরপুর, মোঃ সোহেল মাহমুদ পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ) শেরপুর রায়হানা ইয়াসমীন, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল), শেরপুর, তাহমিনা আক্তার, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবিশ), শেরপুর সকল থানার অফিসার ইনচার্জ, ইন্সপেক্টর (তদন্ত)’ গণ সহ জেলার সকল ফাঁড়ি, তদন্তকেন্দ্র, ট্রাফিক, কোর্ট ও থানা হতে আগত পুলিশ সদস্যগণ এবং সিভিল ষ্টাফগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives