• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

শ্রমিকদের নেতা নয় তাদের ভাই বন্ধু হয়ে পাশে থাকতে চাই – মোঃ সুজন :

71Times / ৭৫৭৮ Time View
Update : বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩

শ্রমিকদের নেতা নয় তাদের ভাই বন্ধু হয়ে পাশে থাকতে চাই – মোঃ সুজন : এস এম আজিজুল হাকিম : আসছে আগামী নাকুগাও লোড  আনলোড ৪০৪৬ শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক। নির্বাচন এই নির্বাচনে নাকুগাও লোড আনলোড ৪০৪৬ এর সাধারণ সম্পাদক প্রার্থী  হিসেবে আমি একজন প্রার্থী। এবং বর্তমান সাধারণ সম্পাদক দায়িত্বে রয়েছি। আমি আগামী নির্বাচনে আপনাদের (লোড আনলোডের ভোটার) দোয়া ও ভোটে নির্বাচিত হয়ে আবারো আপনাদের সেবা করার প্রত্যাশা নিয়ে মাঠে আছি এবং থাকবো।
নাকুগাও লোড আনলোড ৪০৪৬ শ্রমিক ইউনিয়নের একজন ভোটার মোঃ আকরাম হোসেন (আক্কু) ৭১ টাইমস নিউজকে দেওয়া সাক্ষাৎকারে বলেন আমি একজন সাধারন শ্রমিক বা ভোটার আমি গত নির্বাচনেও কোন প্রার্থী হই নাই আসছে সামনে নির্বাচনেও কোন প্রার্থী হওয়ার ইচ্ছা নাই।
আমি নিরপক্ষ ভাবে একটি কথা  আপনাদের মাধ্যমে সবাইকে বলতে চাই আপনারা জানেন যে মোঃ সুজন মিয়া গত নির্বাচনে নাকুগাঁও লোড আনলোডের ৪০৪৬ শ্রমিক ইউনিয়নের নির্বাচিত হয়ে। নাকুগাও শ্রমিক ভাইদের জন্য উপকার ছাড়া ক্ষতি কিছুই করে নাই একজন শ্রমিক সারাদিন মাথার ঘাম পায়ে ফেলে গাড়ি লোড করে পেতো  যে টাকা।
আর যখন আমাদের সুজন সাধারণ সম্পাদক নির্বাচিত হলো তখন শ্রমিকদের ভাগ্যের চাকা ঘুরে গেল। সারাদিন কষ্ট করে গাড়ি লোড করতে হয় না আমরা যারা কাড  দাড়ি সদস্য আছি তারা বসে থেকে ১ টাকা ৬৫ পয়সা পেতাম তাতে আমাদের অনেক উপকার হতো আর এই উপকারের বার্তা বাহক হচ্ছেন আমাদের শ্রমিকদের নয়নের মধ্যমণি সুজন মিয়া। শুধু এটাই নয় এরকম আরো অনেক উপকার করেছেন কোন শ্রমিক যদি অর্থের  জন্য চিকিৎসা করতে পারছে না তাকে তিনি সহযোগিতা করেছেন পাশে থেকে। আমাদের শ্রমিকদের ন্যায্য দাবি তুলে ধরেছেন নাকুগাঁও আমদানি রপ্তানি কারক মালিক সমিতির কাছে।
নাকুগাও লোড আনলোড ৪০৪৬ শ্রমিক ইউনিয়নের শ্রমিকদের বসার জন্য একটি দোতলা ভবন নির্মাণ করেছেন। নাকুগাও আমদানি রপ্তানি কারক মালিক ও নাকুগাও লোড আনলোড শ্রমিক ঐক্য গড়ে তুলেছেন। এক কথা বলতে গেলে তার কোন তুলনা হয় না। একজন শ্রমিক নেতা হিসেবে তিনি শুধু শ্রমিক নেতা নয় তিনি শ্রমিকদের নব দিগন্তের পথ চলার সাহসী সৈনিক শ্রমিকদের নয়নের মনি শ্রমিকদের ভাই ও বন্ধু তাই আসুন।
আমরা সকল হিংসা ভেদা বেদ ভুলে গিয়ে আগামী নির্বাচনে নাকুগাঁও লোড আনলোড ৪০৪৬ শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে মোঃ সুজন মিয়াকে নির্বাচিত করে পুনরায় নাকুগাঁও লোড আনলোড শ্রমিক ও নাকুগাঁও আমদানি রপ্তানি কারক মালিকদের সেবা করার সুযোগ করে দেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives