,


সংবাদ শিরোনাম:

শ্রীমঙ্গলে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ॥ এখনও এফআইআর হয়নি

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার লাংলিয়াছড়া এলাকায় লেবু ও আনারসের সংবাদ সংগ্রহ করে শ্রীমঙ্গলে ফিরে আসার পথে হামলার শিকার হয়েছেন Pratidin24.com এর সম্পাদক সাংবাদিক এস এম মেহেদী হাসান।
এ ঘটনায় পুলিশ সুপার মৌলভীবাজারের মাধ্যমে এজহার দাখিল করলেও এখন পর্যন্ত এফআইআর করছেনা শ্রীমঙ্গল থানা পুলিশ।
জানা যায়, গত ২৪ অক্টোবর মাসে বৃহস্পতিবার ’’অসময়ে আনারসের বাম্পার ফলন বিষয়ক সংবাদ সংগ্রহ শেষে ফিরে আসার সময়, শ্রীমঙ্গল থানাধীন শিশিনবাড়ি চা বাগান ও লেবু বাগানের মধ্যবর্তী স্থানে আসলে তাকে বহনকারী জীপ গাড়ীর পথ রোধ করে সিন্দুনখাঁন ইউনিয়নের যুবলীগের সভাপতির ফুল মিয়ার নেতৃত্বে এক দল সন্ত্রাসী হামলা চালায়।
এক পর্যায়ে তারা মারধর করে একটি HP-Core i5 ল্যাপটপ, একটি iPad mini মোবাইল ফোন Glaxy J7 NXT সহ অন্যান্য জিনিসপত্র ও মূল্যবান কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়।
তিনি আরোও তার এজহারে অভিযোগ করেন, তাকে হত্যার উদ্দেশ্যে ফুল মিয়া ও তার সন্ত্রাসী বাহিনীর সন্ত্রাসী কামাল, ও সন্ত্রাসী ফটিক সহ ২৫/৩০ জন সন্ত্রাসী তাকে হকিষ্টিক, লোহার রড ও দা দিয়ে এলোপাতারি আঘাত করে। যার একটি তার পিঠের মেরুদন্ডে পাশে কোপ পড়ে। তখন অজ্ঞাত এক সন্ত্রাসী তাকে তার মোটর সাইকেলে করে তোলে নেয়ার চেষ্টা করে। তখন তার হাল্লা চিৎকার শোনে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সিন্দুনখাঁন ইউনিয়নের যুবলীগের সভাপতির ফুল মিয়ার বলেন, এ ধরনের কোন ঘটনার সঙ্গে আমি জড়িত নয়। কে বা কারা সাংবাদিকের উপর হামলা করেছে, তা আমার জানা নেই।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ আব্দুছ ছালেক বলেন, বিষয়টি তদন্ত করা হয়েছে। এবিষয়ে মিমাংসা করার চেষ্টা করা হচ্ছে। যদি মিমাংসা না হয় তাহলে আমরা তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad