,


সংবাদ শিরোনাম:
«» নির্বাচিত হলে সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করবো ৪৭ নম্বর ওয়ার্ডের হেলাল তালুকদার «» ধানের শীষের প্রার্থীর পক্ষে গণজোয়ার দেখতে পাচ্ছি «» উওরার রাজপথে আফছার খানের প্রচারনায়,আবারো নির্বাচিত হবে বিপুল ভোটে… «» জাপার যুগ্ম মহাসচিব ফেরারি ফাঁসির আসামি-টঙ্গীতে নানা রকম ফেসবুকে ঝড় ? «» দুই সিটি ভোট কেন্দ্রের তালিকা প্রকাশ «» কুমিল্লায় শীতকালীন ক্রীড়া প্রাতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী- ডা: দিপু মনি। «» দুই সিটি নির্বাচনের নতুন তারিখ ১ ফেব্রুয়ারি «» শীতকালীন প্রকৃতি ও মানব জীবনের পরিবেশ দর্শন «» একজন সফল চেয়ারম্যানের গল্প,নিরন্তর কাজ করে যাচ্ছেন… «» নির্বাচনের তারিখ পরিবর্তনে আ’লীগের আপত্তি নেই: ওবায়দুল কাদের

ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির কমিটি সভাপতি দুলাল,সম্পাদক রফিকুল ইসলাম রনি

নিজস্ব প্রতিবেদক : সিনিয়র সাংবাদিক শাহনেওয়াজ দুলালকে সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের রফিকুল ইসলাম রনিকে সাধারণ সম্পাদক করে সম্পাদক করে ঢাকাস্থ সিরাজগঞ্জ সাংবাদিক সমিতির (২০১৯-২০২০) নতুন কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার রাজধানীর শ্যামপুরেরর বিআইডব্লিউটিএ ইকো পার্কের সংগঠনটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, সহ-সভাপতি সুমন মোস্তাফিজ (বাংলা টিভি), মো. আয়নুল হক (গণমানুষের আওয়াজ), শহীদু্ল ইসলাম (দৈনিক জনকণ্ঠ), যুগ্ম সম্পাদক ওমরে আজম (মাসরাঙ্গা টিভি), মাছুম বিল্লাহ (দৈনিক যুগশঙ্খ-ভারত (অর্থ সম্পাদক মোস্তফা জাহাঙ্গীর আলম (সিনিয়র সাংবাদিক), সাংগঠনিক সম্পাদক আবু আলী (দৈনিক আমাদের সময়), দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মল্লিক (প্রিয় ডটকম), প্রচার প্রকাশনা সম্পাদক কিরণ সেখ ( দৈনিক বাংলাদেশ জার্নাল), তথ্য গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক আব্দুল্লাহ আল শাফি (চ্যানেল আই), ক্রীড়া ও জনকল্যাণ সম্পাদক এসএম আতিক হাসান (ব্রেকিং নিউজ)।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন-সেলিম খান (সিনিয়র সাংবাদিক), সাজ্জাদ আলম খান তপু (যমুনা টিভি) শামসুল আলম সেতু (ডেইলি বাংলাদেশ), কাওসার আজম (দ্যা রির্পোট), শারমিন নাহার (যুগান্তর), সোহেল রানা (চ্যানেল ২৪)।

 

( মুহাম্মাদ মহাসিন )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad