• মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ১৫ই আগস্ট বাঙালি জাতির এক কলঙ্কময় দিন : সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি 

71Times / ২৫২১ Time View
Update : রবিবার, ২০ আগস্ট, ২০২৩

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় ১৫ই আগস্ট বাঙালি জাতির এক কলঙ্কময় দিন : সাবেক শিক্ষা মন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি
কামাল খান :
সিলেটের গোলাপগঞ্জ উপজেলায়-৬ আসনের সংসদ সদস্য,স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়–সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক শিক্ষামন্ত্রী জাতীয় নেতা নুরুল ইসলাম নাহিদ, এমপি  মহোদয় বলেছেন, ১৫ই আগস্ট বাঙালি জাতির জন্য এক কলঙ্কময় দিন। ওই দিন টিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সহ পরিবারে হত্যা করা হয়েছিলো। ১৫ই আগস্ট বিশ্ব মানব সভ্যতার ইতিহাসে ঘৃণিত, বর্বর ও নৃশংসতম হত্যাকাণ্ডের মধ্যে একটি। আমাদের সদ্য স্বাধীন ও জাতির অগ্রযাত্রাকে চিরতরে নিস্তব্ধ করে দেওয়ার ষড়যন্ত্রও করেছিলো।
শনিবার (১৯ আগস্ট) বিকেল ৪টায় গোলাপগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে উপজেলা ও পৌর ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়–সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক শিক্ষামন্ত্রী জাতীয় নেতা নুরুল ইসলাম নাহিদ, এমপি মহোদয় উপরোক্ত কথাগুলো বলেন।
শোক সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মান্না আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম ও সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।
এসময় বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মিসবাহ উদ্দীন, গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম শ্রাবণ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী ফখর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ, ৩ নং ফুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান হানিফ খাঁন, লক্ষীপাশা ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দীন জেবুল, বুধবারী বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মস্তাকুর রহমান, পৌর আওয়ামী লীগ নেতা সোহেল আহমদ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি কামরান আহমদ,সহ-সভাপতি সুমন আহমদ, মনিরুল হক পিনু, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল মাহিদ শাওন, সাংগঠনিক সম্পাদক রেদওয়ান আহমদ, ঢাকাদক্ষিন ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়জুল হক।
শোক সভার শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহিন আহমদ ও মাহিন আহমদ কিবরিয়া।আরো উপস্থিত ছিলেন  বিভিন্ন, গণ্যমান্য, ব্যক্তিবর্গ, সাংবাদিক, সোসাইটি অব জাতীয় গণমাধ্যম কমিশন গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহ আলম,সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ, দুর্যোগ ও ত্রাণ বিষয় সম্পাদক মিলাক আহমদ,
এছাড়াও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী শোক সভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives