• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৪৪ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা সভাপতির শ্রদ্ধা

71Times / ৩৮৪৬ Time View
Update : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

সিলেটের গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা সভাপতির শ্রদ্ধা
কামাল খান
গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান বলেছেন,আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা কে পেলেন সেটা বড় কথা নয়, বিগত সময়ে যেভাবে সিলেট-৬ আসন শেখ হাসিনাকে উপহার দেওয়া হয়েছে। তেমনি করে আগামী নির্বাচনেও নৌকার প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হব।
পূর্ণাঙ্গ সভাপতির দায়িত্ব পাওয়ার গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।
রোববার (২৪ সেপ্টেম্বর) দুপুরে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গনে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান লুৎফুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
তিনি আগামী নির্বাচনে আবারও জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে বিজয়ী করতে প্রতিটি নেতাকর্মীকে নিজেদের উজাড় করে কাজ করার আহ্বান জানান।বিশেষ করে আওয়ামী লীগের আমালে দেশে বাস্তবায়িত সব বড়বড় প্রকল্প এবং তার সুফল সম্পর্কে জনগনকে স্পষ্ট ধারনা দিতে সবার প্রতি উদাত্ত আহ্বান জানান।
এসময়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুননেসা মুজিবসহ ১৫ আগস্টের সব শহীদ, জাতীয় ৪ নেতাসহ মহান মুক্তিযুদ্ধে নিহত সব শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন।
এর আগে দুপুর ১২ টায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ গোলাপঞ্জ উপজেলার প্রবেশদার পাচমাইল থেকে মোটর শোভাযাত্রা শুরু করেন।শোভাযাত্রাটি গোলাপগঞ্জ পৌরসদরের গুরুত্বপূর্ণ প্রায় সবসড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ প্রাঙ্গণে গিয়ে শেষ হয়।
পরে লুৎফুর রহমান অন্যান্য নেতৃবৃন্দকে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিক আহমদ,গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল,উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ,সহ সভাপতি জহির উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান চৌধুরী রিংকু,আকবর আলী ফখর,জেলা পরিষদের সদস্য ফয়ছল আহমদ,দপ্তর সম্পাদক নাজিম লস্কর,প্রচার সম্পাদক আলীম উদ্দিন বাবলু,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রুমেল সিরাজ,উপ দপ্তর সম্পাদক হোসেন আহমদ,যু্ব ও ক্রীড়া সম্পাদক আব্দুল হানিফ খান চেয়ারম্যান,আব্দুস সামাদ চেয়ারম্যান, মাহতাব উদ্দিন জেবুল চেয়ারম্যান,এম কবির আহমদ চেয়ারম্যান,সদস্য আজমল হোসেন মনি।
জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এমএ ওয়াদুদ এমরুল,দপ্তর সম্পাদক সাজলু লস্কর, উপ-দপ্তর সম্পাদক মনিরুল হক পিনু, উপজেলা ছাত্রলীগের সভাপতি তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মান্না আহমদ, পৌর ছাত্রলীগের সভাপতি আব্দুল মাহিদ শাওন, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহদি আহমদ সানিসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের এক সভায় সকল ভারপ্রাপ্তদের ভারমুক্ত করার ঘোষণা দিয়ে পূর্ণাঙ্গ দায়িত্ব অর্পন করেন। গোলাপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরীর মৃত্যুর পর থেকে সহসভাপতি লুৎফুর রহমান ভারপ্রাপ্ত সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives