,


সংবাদ শিরোনাম:

সিলেটে স্বামীকে  বেঁধে রেখে  স্ত্রীকে  ধর্ষণ, গ্রেপ্তার ৩

সিলেটে স্বামীকে  বেঁধে রেখে  স্ত্রীকে  ধর্ষণ, গ্রেপ্তার ৩

71times desk::
সিলেট মহানগরীর কলাপাড়া আবাসিক এলাকায় স্বামীকে বেধে রেখে স্ত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় তিন অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, নগরীর কলাপাড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ জলিল-দুদু দীর্ঘদিন ধরেই একই এলাকার এক ব্যাক্তির কাছে চাঁদা দাবি করে আসছিলো। চাঁদা না দেয়ায় বিভিন্ন সময় তাদের হুমকি ধামকি দিয়ে আসছিলো তারা। এর জের ধরে গতকাল রোববার (১৪ এপ্রিল) রাত ৯ টার দিকে দলবল নিয়ে তার বাসায় হানা দেয়। এসময় স্বামীকে মারধর করে বেঁধে রেখে তার স্ত্রীকে ধর্ষণ করে তারা।

এঘটনায় ধর্ষিতা বাদী হয়ে সিলেট বিমানবন্দর থানায় তিনজনকে অভিযুক্ত করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় মামলার তিন আসামিকেই গ্রেপ্তার করেছে পুলিশ। আটক তিনজন হলো কলাপাড়া এলাকার নিজাম উদ্দিন, আনোয়ার হোসেন জলিল ও দুদু মিয়া।

আটকের সত্যতা নিশ্চিত করে সিলেট বিমানবন্দর থানার ওসি শাহাদাত হোসেন জানান, ভিকটিমের মামলার ভিত্তিতে তিনজনকেই আটক করা হয়েছে। আসামীদেরকে আদালতে প্রেরণ করা হবে।

12,339 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar