,


সংবাদ শিরোনাম:

সুনামগঞ্জ তাহিরপুরের আরসিএ গ্রুপের প্রীতি ফুুটবল ম্যাচ অনুুষ্ঠিত।

তাহিরপুরের আরসিএ সংগঠনের প্রীতি ফুুটবল ম্যাচ অনুুষ্ঠিত
রোকন  মিয়া বিশেষ প্রতিনিধি :;
তাহিরপুর উপজেলার সুপরিচিত সর্ববৃহৎ ছাত্র সংঘটন আরসিএ গ্রুপের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত।

গতকাল বিকাল ৩ ঘটিকায় ট্যাকেরঘাট স্কুল এন্ড কলেজের মাঠে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয় এ সময় সংগঠনের সকল সদস্যরাসহ উপস্থিত ছিলেন  এবং এলাকার স্থানীয় গন্যমান্যরা ব্যক্তিবর্গ ও একাত্তর টাইমসের বিশেষ প্রতিনিধি সাংবাদিক রোকন মিয়া এছাড়াও এলাকার বাহির থেকে আসা অনেক পর্যটকগন এ খেলা উপভোগ করেন।

উপস্থিত এক পর্যটকের কাছে ঘুরতে এসে ফুটবল খেলা দেখতে কেমন লাগছে জানতে চাইলে তিনি বলেন,আমি ঢাকা শহরে চাকরি করি নীলাদ্রি দেখতে এসেছি তবে অনেকদিন ধরে বাঙালির ঐতিহ্যবাহি এ খেলা সরাসরি দেখিনা চাকরির ব্যস্ততায় আজ ঘুরতে এসে ফুটবল খেলা দেখে খুব ভালো লাগছে।

এবিষয়ে আরসিএ গ্রুপের প্রতিষ্ঠাতা সজিব আহমেদ সজল জানান,প্রতি ঈদেই আরসিএ গ্রুপ কতৃক প্রীতি  ফুুটবল ম্যাচের আয়োজন করা হয় এবং এ আয়োজনটা বিশেষ করে বাহির থেকে আশা পর্যটকদের মনোরঞ্জনের জন্যই করা হয় এবং পরবর্তীতে ঈদেও এরকম আয়োজন করব।

উল্লেখ্য,শিক্ষায় অগ্রসর,শিক্ষার্থীদের অনুপ্রেরনা ও  সমাজের উন্নয়ন মূলক কাজ,মাদক বিরোধী কার্যক্রম,হতদরিদ্রদের সমসাময়িক বিষয়ে সহযোগিতা করে আসছে এ সংঘটনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad

Skip to toolbar