,


সংবাদ শিরোনাম:

সুনামগঞ্জে বিশ্ব এইডস দিবস উপলক্ষে বর্ণ্যঢ্য র‌্যালী ও আলোচনা সভা

বিশ্ব এইডস দিবস উপলক্ষে সুনামগঞ্জে বর্ণ্যঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত।

নিউজ ডেস্ক :
এইডস নির্মূলে প্রয়োজন জনগণের অংশগ্রহন এই প্রতিপাদ্য নিয়ে বিশ্ব এইডস দিবস উপলক্ষে সুনামগঞ্জে বর্ণ্যঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে সিভিল সার্জন কার্যালয়ের সামনে থেকে সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাসের নেতৃত্বে র‌্যালীটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ইপিআই ভবণের হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাসের সভাপতিত্বে ও সিসিটি মোঃ ফজলুল করিমের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোঃ আশরাফুল হক,সদর মেডিকেল অফিসার ডাঃ কান্তা নারায়ন চৌধুরী,সদরের ইউ এইচ এন্ড এফ পিও সৌমিত্র ভট্রাচার্য্য,সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি কুলেন্দু শেখর দাস,সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য ও শিক্ষা অফিসার মোঃ ওমর ফারুক,আর ডি এস এর নির্বাহী পরিচালক মোঃ মিজানুর হক সরকার,ব্র্যাকের জেলা ম্যানাজার মোঃ মাহফুজুর রহমান,সহকারী মাঠ কর্মকর্তা অলিউল্ল্যাহ আল নোমান ও ব্র্যাকের জেলা ব্যবস্থাপক অমল চন্দ্র সরকার প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস বলেন এইচ আইভি এইডস একটি মারাত্মক ব্যাধি ছিল কিন্তু বর্তমান শেখ হাসিনার সরকারের আমলে উন্নত প্রযুক্তি ও চিকিৎসার আধুনিক ব্যবস্থায় তা এখন অনেকটা নিয়ন্ত্রনের মধ্য চলে এসেছে। তারপরেও প্রতিটি ধর্মের মানুষজন ধর্মীয় রীতিনীতি ও অনুশাসন মেনে চলে আমরা সবাই যদি যার যার অবস্থান থেকে এইডস এর প্রতিক্রিয়া সর্ম্পকে সাধারন মানুষজনকে অবহিত করি এবং জনসচেতনা সৃষ্টি করতে পারি তাহলেই কেবল সুনামগঞ্জে এই রোগের পার্দূভাব হবে না বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।

Developed By H.m Farhad