,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

সুনামগঞ্জে সিইসি: নির্বাচন ডিসেম্বরে হবে আমরা বলিনি

সুনামগঞ্জ প্রতিনিধি:
প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বলেছেন,‘নির্বাচনের তফসিল কবে ঘোষণা হবে এটা এখনো ঠিক হয়নি। নির্বাচন ডিসেম্বররে হবে এটা আমরা বলিনি। যাঁরা বলেছেন সেটা তাঁদের কথা। উনারা উনাদের হিসেব মতো বলেছেন। যাঁরা ইভিএন নিয়ে বিরোধিতা করছে, তাদেরকে ইভিএমের ব্যবহার দেখতে বলছি। তাহলে তাঁরা আর বিরোধিতা করব না।’
গতকাল শনিবার বিকেলে সুনামগঞ্জে উন্নয়ন মেলায় ইভিএম প্রদর্শন কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
আরেক প্রশ্নের জবাবে নির্বাচনে ইভিএমের ব্যবহার করতে হলে আরপিও সংশোধন করতে হবে জানিয়ে সিইসি বলেন, এ জন্য সরকারের কাছে প্রস্তাব পাঠানো হয়েছে। তিনি বলেন, ৬৪ জেলায় ইভিএম ব্যবহার করা সম্ভব হবে না। এটা সম্ভব না। সীমিত আকারে ব্যবহার হবে। ইভিএমের ব্যবহার সম্পর্কে মানুষকে জানানে ৬৪ জেলায় উন্নয়ন মেলায় সেটি প্রদর্শন করা হচ্ছে।’ আরেক প্রশ্নের জবাবে নির্বাচনে সেনাবাহিনী মোতায়েতের বিষয়ে পরে সিদ্ধান্ত হবে বলে জানান তিনি।
প্রধান নির্বাচন কমিশনার আজ শনিবার বিকেলে তিনটায় সুনামগঞ্জ সরকারি জুবিলী উচ্চবিদ্যালয় মাঠে জেলা প্রশাসন আয়োজিত উন্নয়ন মেলায় আসেন। মেলায় ইভিএম কার্যক্রম নিয়ে অংশ নেওয়া স্টল পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।
এ সময় সুনামগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল আহাদ, পুলিশ সুপার মো. বরকতুল্লাহ খানসহ জেলা প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তার সিইসির সঙ্গে ছিলেন।
এর আগে দুপুরে প্রধান নির্বাচন কমিশনার উন্নয়ন মেলার অংশ হিসেবে আয়োজিত কুস্তি খেলার উদ্বোধন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar