,


সংবাদ শিরোনাম:
«» «» ঢাকা মেট্রোপলিটন ডিএমপি’র অপরাধ পর্যালোচনা সভায় পুরস্কৃত হলেন যারা «» মাদক সেবন,বিক্রেতা,আশ্রয় ও প্রশ্রয়কারী কাউকে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার মিজানুর রহমান «» ভালো-মন্দের এফডিসি «» তোতা কাহিনী,গল্পের বই প্রকাশিত বইমেলায়-লেখক আমিনুল ইসলাম মামুন «» কুমিল্লা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে সিআরইউ নেতৃবৃন্দের মতবিনিময় «» দেশের বড় বড় ব্যবসায়ী গ্রুপ এখন অনেক গণমাধ্যম প্রতিষ্ঠানের মালিক:বাংলাদেশ প্রেস কাউন্সিল পদক প্রদান অনুষ্ঠানে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ «» ঢাকা জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা,সভাপতি সালমা ইসলাম-সম্পাদক ইমতিয়াজ «» কুমিল্লায় ট্রাকের পেছনে বাসের ধাক্কা, নিহত ৫ «» ভুলতে পারিনা তোরে মামুন সরকার…..

হিজলা উপজেলা নির্বাচনে আলোচনা-প্রচারণায় এগিয়ে এ্যাড. আমিনুল ইসলাম স্বপন চৌধুরী

মো: সরওয়ার হোসেন মোল্লা: জাতীয় সংসদ নির্বাচনের আমেজ কাটতে না কাটতেই উপজেলা নির্বাচন নিয়ে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা। বরিশাল জেলার হিজলা উপজেলায় শুরু হয়েছে নির্বাচনি প্রচার প্রচারনা। সেই সাথে সম্ভাব্য প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাপ, চলছে লিয়াজু, উপর মহলে লবিংসহ নিজ নিজ সমর্থকদের সক্রিয় করতে দলীয় নানান কর্মাকান্ডে আলোচনার ঝড় বইয়ে দিচ্ছেন সর্বত্র। চায়ের দোকান থেকে শুরু করে প্রতিটি আড্ডাস্থলগুলোতে এখন আলোচনার কেন্দ্র হয়ে দাড়িয়েছে। একই সাথে ফেইসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিনিয়ত চলছে পছন্দের প্রার্থীদের নিয়ে সমর্থকদের উচ্ছাস।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হিজলা উপজেলায় চেয়ারম্যান পদে সবচেয়ে আলোচিত এবং প্রচার প্রচারণায় এগিয়ে আছেন এ্যাড. আমিনুল ইসলাম স্বপন চৌধুরী। নির্বাচনকে সামনে রেখে তিনি দলীয় নেতাকর্মী ও জনসাধারণকে সাথে নিয়ে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত গণসংযোগ করছেন নিয়মিত। ছয়টি ইউনিয়ন নিয়ে গঠিত হিজলা একটি সমৃদ্ধ উপজেলা হিসেবে পরিচিত। সংসদ নির্বাচনের পর এবার উপজেলা পরিষদ নির্বাচনে হিজলায় আওয়ামীলীগ থেকে বেশ কয়েকজন প্রার্থীর নাম শোনা যাচ্ছে। তাদের মধ্যে আলোচনার শীর্ষে রয়েছেন হিজলা উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি ও বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক এ্যাড. আমিনুল ইসলাম স্বপন চৌধুরী।

আলোচনার শীর্ষে থাকা আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. আমিনুল ইসলাম স্বপন চৌধুরী। উপজেলার সব কয়টি ইউনিয়নের নেতৃবৃন্দ ও জনগণের সাথে মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নিরবিচি্ছন্নভাবে।

কর্মীবান্ধব এই নেতার সততা, স্বচ্ছতা এবং সাংগঠনিক দক্ষতা নজর কেড়েছেন আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দেরও। রাজনৈতিক কর্মদক্ষতায় সদা হাস্যউজ্জল এই নেতা বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন অনবরত।

বীর মুক্তিযোদ্ধা আ: হাই চৌধুরী রাজা মিয়ার এই চেতনাময়ী সন্তান ছাত্রজীবনে হাইস্কুলে অধ্যয়নরত অবস্থায় ছাত্রলীগকে সুসংগঠিত করার লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনা এবং বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে ছাত্র রাজনীতির মাম্যমে শুরু করেন রাজনৈতি জীবন। এরপর দীর্ঘ রাজনৈতিক সংগ্রাম।১৯৮৮ সালে মুলাদী কলেজ ছাত্রলীগের সভাপতি। ১৯৯০ সালে মাগুরা সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি হয়ে নিজে একজন দক্ষ সুসংগঠিত নেতার পরিচয় দিয়েছেনি। এরপর ১৯৯৫ সালে হিজলা উপজেলা ছাত্রলীগের সভাপতি হয়ে ঝুকে পড়া উপজেলা ছাত্রলীগকে আবারও দুর্বার করে তুলেছিলেন। বর্তমানে ঢাকা জর্জ কোর্টের এপিপি ও বাংলাদেশ আওয়ামী প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক হয়ে একটা বৃহত্তর সংগঠনকে সুন্দরভাবে পরিচালনা করে যাচ্ছেন।  দীর্ঘদিনের এই পরিক্ষীত ও ক্লিন ইমেজের নেতাকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় তৃণমূল আওয়ামীলীগ ও সাধারণ জনগণ। বিএনপি জামাতের দুই আমলে বহুবার মিথ্যা মামলায় কারানির্যাতিত ও  একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেতা পংকজ নাথের পক্ষে নিত্যনতুন চমক দিয়ে প্রচার প্রচারণা চালিয়েছেন যা সাধারণ ভোটারদের করেছে আকৃষ্ট ।

চলতি মাসের উপজেলা নির্বাচনকে সামনে রেখে তাই আগাম প্রস্তুতি হিসেবে মাঠে কাজ করে যাচ্ছেন কর্মী বান্ধব এই নেতা। তৃণমূল আওয়ামীলীগ ও সাধারণ জনগণকে সাথে নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন নিরবিচ্ছিন্নভাবে। হাইব্রিড, সুযোগ সন্ধানী, ষড়যন্ত্রকারী নেতাদের ভিড়ে আপদমস্তক রাজনৈতিক ব্যাক্তি ত্যাগী ও ত্যাগী আওয়ামীলীগ নেতা এ্যাড. আমিনুল ইসলাম স্বপন চৌধুরীকে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে এগিয়ে রাখছেন সাধারণ জনগণ।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নিজের প্রস্তুতি ও সার্বিক পরিস্থিতি নিয়ে এই প্রতিবেদককে বলেন চলতি মাসে অনুষ্ঠিত হতে যাওয়া উপজেলা নির্বাচনে আমি চেয়ারম্যান পদে আমার প্রাণপ্রিয় সংগঠণ বাংলাদেশে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ভিশন-২০৪১ সফল করার লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে দিন রাত কাজ করে যাচ্ছি। বিভিন্ন এলাকা ঘুরে সাধারণ জনগণের যে অভূতপূর্ব সাড়া পাচ্ছি তাতে আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিলে আল্লাহর রহমতে জনগণের সমর্থন ও ভালোবাসায় বিপুল ভোটে নির্বাচিত হতে পারবো ইনশাআল্লাহ।

283 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar