1. chowdhurymultimedia@gmail.com : ৭১ টাইমস্ ডেস্ক : ৭১ টাইমস্ ডেস্ক
  2. newstvbd@gmail.com : timescom :
তাহিরপুর উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান  পদে জনপ্রিয়তায় তুঙ্গে আলী হায়দার - 71 Times

তাহিরপুর উত্তর শ্রীপুর ইউপি চেয়ারম্যান  পদে জনপ্রিয়তায় তুঙ্গে আলী হায়দার

  • Update Time : রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ৮৩২ Time View

রোকন মিয়া বিশেষ প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান  হিসেবে  দেখতে চায়  স্থানীয়রা তাহিরপুর উপজেলার বিএনপির সহ সভাপতি জনপ্রিয়তায় তুঙ্গে থাকা আলী হায়দার কে।

তাহিরপুর উপজেলার উত্তর শ্রীপুর ইউনিয়নেরন সর্ব স্তরের জনসাধারণ মানুষ আলোচনার শীর্ষে থাকা আলী হায়দার এলাকার যে কোন মানুষ সমস্যায় পড়লে সর্বোচ্চ সহযোগিতা পান ওনার কাছে এমনটা জানায় এ ইউনিয়নের অনেকেই।

আরো বলেন ওনার নেই কোনো অহংকারের লেশা লেশী নেই রাজনৈতিক নেতাদের প্রতি কোনো প্রতি হিংসা মূলক আচরণ যে কারনে সব কিছু মিলিয়ে  তিনি রয়েছেন এ ইউনিয়নের জনপ্রিয়তায়  তুঙ্গে  এমন তথ্য জানান স্থানীয়রা।

সকল বয়সী ও শ্রেণি পেশার মানুষের পরিচিত মুখ ও আপনজন আলী হায়দার । মানুষের বিপদে আপদে ঘরে বসে থাকতে পারেন না তিনি, ছুটে যান বিপদগ্রস্থ মানুষের পাশে। দারিদ্র্যে পেরিত মানুষের বিয়েসাদী,অভাব আনটনে সব সময় পাশে থাকেন সহযোগীতা করে,যুব সমাজকে আধুনিক শিক্ষায় শিক্ষিত,মাদকমুক্ত ও ক্রীড়ামোদী করে গড়ে তোলা,এলাকার উন্নয়নে অংশগ্রহণ করাসহ বিভিন্ন ওয়ার্ডের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডে ওনাকে দেখা যায় কখনো ছায়া সহযোগী কখনো প্রত্যেক পরোক্ষ ভাবে যে কারনে নেতা হিসেবে তিনি জনপ্রিয় হয়ে ওঠেন সময়ের ব্যবধানে।

 

তিনি বিশ্বাস করেন শুধু ব্যক্তিগত সহযোগীতা দিয়ে সমাজ ও সমাজের মানুষের সব সমস্যার সমাধান করা সম্ভব না। তাই বৃহৎ পরিসরে সমাজের সার্বিক উন্নয়ন করতে এবারের নির্বাচনে ইউপি চেয়ারম্যান  পদে সমাজ সেবক আলী হায়দার কে এলাকার উন্নয়নের স্বার্থে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হতে মাঠে নেমেছেন। আলী হায়দার নির্বাচিত হলে সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করাসহ আধুনিক ইউনিয়ন ও ওয়ার্ড গঠন করতে চান তিনি ।

একইসাথে মাদক,সন্ত্রাস ও দুর্ণীতি প্রতিরোধসহ জনসচেতনতামূলক কর্মসুচি গ্রহন করতে চান তিনি। এলাকার বিভিন্ন বয়সের মানুষের সাথে কথা বলে জানা যায়,দক্ষ সংগঠক ও বলিষ্ঠ নেতৃত্বের কারনে তারা এবার আলী হায়দার কে ভোট দিয়ে নির্বাচিত করতে চান। ইতিমধ্যেই যুবসমাজ,ছাত্রসমাজ সহ সাধারণ জনগণ এবার দক্ষ উপজেলা বিএনপির সহ-সভাপতি আলী হায়দার এর পক্ষে সকলকে ঐক্যবদ্ধ করতে মাঠে নেমেছেন দল মত নির্বিশেষে অনেকেই। শুধু যুব সমাজ নয়,ছাত্র শিক্ষক,শ্রমিক জনতা, বৃদ্ধবণিতাসহ সকল শ্রেণি-পেশার মানুষ এবারের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আলী হায়দার কে ইউপি চেয়ারম্যান হিসেবে চায় স্থানীয়রা।

ইউপি নির্বাচনে অংশগ্রহন প্রসঙ্গে আলী হায়দার বলেন, বিএনপি আদর্শের অনুগত্যর সংগঠন,বেগম জিয়ার প্রিয় সংগঠন বিএনপির সাথে গর্বের সাথে জড়িত। দেশমাতা বেগম জিয়ার আদর্শকে সমুন্নত রেখে আমি জনগণের জন্য কাজ করতে চাই। সারাদেশের মধ্যে উন্নয়নের রোল মডেল হবে উত্তর শ্রীপুর ইউনিয়ন ইউনিয়নের লুটপাট, সন্ত্রাস,দূর্নীতি মাদক মুক্ত মডেল হবে এটি । আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ইউনিয়ন গঠনসহ সকল কর্মকান্ডে জনগনের অংশগ্রহন ও জবাবদিহিতা নিশ্চিত করা আমার লক্ষ্য।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনলাইন নীতিমালা মেনে আবেদনকৃত অনলাইন নিউজ পোর্টাল" বেস্ট লাইফ গ্রুপের একটি সহযোগী গণমাধ্যম © All rights reserved © 2020
Site Customized By NewsTech.Com