• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনাম
সকল সাংবাদিকদের আস্তা জাতীয় সাংবাদিক সংস্থা,, কুমিল্লায় ডিম ব্যাবসায়ীদের খপ্পরে পড়ে আটকে গেলো অবৈধ কোল্ডস্টোরেজ মালিক রা। আমাকে যদি ভোট দিয়ে নির্বাচিত করেন,এই সদর দক্ষিন উপজেলা মাদক মুক্ত করবো ইনশাআল্লাহ। সুষ্ঠু নির্বাচনের দাবিতে বরুড়ায় চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন। চট্রগ্রাম জয় করে ৭টি মেডেলে নিয়ে এলো লাকসাম সিতোরিউ কারাতে দো: এসোসিয়েশন” পক্ষপাতিত্বের অভিযোগে বরুড়া থানা”র ওসি প্রত্যাহার জামালপুরে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ অভিযান শুরু  বকশীগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু  ইসলামপুরে ৪ সন্তানের জন্ম দিলেন খুশি বেগম মেলান্দহে সৌদি প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল-এর মৃত্যুতে জাতীয় ছাত্র সমাজ’এর শোক প্রকাশ

71Times / ৪৯২ Time View
Update : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

দেশের বিশিষ্ট শিল্পপতি যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল-এর মৃত্যুতে জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির শোক প্রকাশ করে বার্তা প্রেরন করেছেন।

মফিজুল ইসলামঃ ঢাকা-সোমবার, ১৩ জুলাই, ২০২০ ইং:
জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ ইব্রাহীম খাঁন জুয়েল ও সাধারণ সম্পাদক মোঃ আল মামুন আজ এক যৌথ শোক বার্তায়,দেশের অন্যতম বড় শিল্প গ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান,জাতীয় পার্টির কো-চেয়ারম্যান,প্রেসিডিয়াম সদস্য, সাবেক মহিলা বিষয়ক প্রতিমন্ত্রী,জাতীয় মহিলা পার্টির সভাপতি ও সংরক্ষিত সংসদ সদস্য এ্যাডঃ সালমা ইসলামের স্বামী মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম বাবুল-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।নুরুল ইসলাম বাবুল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৭৪ বছর। স্ত্রী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন তিনি।

উল্লেখ্য,সোমবার (১৩ জুলাই) দুপুর ৩.৪০ মিনিটে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে (সাবেক অ্যাপোলো) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তার।এর আগে, গত ১৪ জুন নুরুল ইসলামের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়। ওই দিনই এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাকে। চিকিৎসকরা জানান, করোনাভাইরাসের আক্রমণে তার কিডনি ক্ষতিগ্রস্ত হয়েছিল। ডা. ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহবুবের নেতৃত্ব ১০ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করে সংকটাপন্ন নুরুল ইসলামকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। চীনের চার জন বিশেষজ্ঞ চিকিৎসক ও সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালের দু’জন বিশেষজ্ঞ চিকিৎসকও টেলিকনফারেন্সের মাধ্যমে পরামর্শ দিয়েছেন তার চিকিৎসায়।

বার্তা প্রেরক,
মোঃ রুহুল আমিন গাজী বিপ্লব
দপ্তর সম্পাদক
জাতীয় ছাত্র সমাজ,কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

( অনলাইনে আপডেটে, মুহাম্মাদ মহাসিন)


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives