,


সংবাদ শিরোনাম:
«» শেখ হাসিনার সামাজিক উন্নয়ন নিরাপত্তা বেষ্টনী -সমাজের সকল শ্রেণীর মানুষের সহায়তায় «» নূরুল কোরআন মাদ্রাসা,আরিচপুর ওয়াজ ও দোয়া মাহফিল «» জাতীয় পার্টি নৌকার ভোট প্রচারে মাঠে সাহারা খাতুরেন সাথে আলোচনায় «» ঢাকার পথে প্রধানমন্ত্রী,পথে পথে নির্বাচনী পথসভায় শেখ হাসিনা «» ঢাকা-১৮ আসনে ঝুলছে সাহারা খাতুনের পোস্টার,ঐক্যফ্রন্টের প্রার্থী স্বপন শাহ কবির মাজার জিয়ারতে… «» শেখ হাসিনা কাঙালিনী সুফিয়ার পাশে উন্নত চিকিৎসার উদ্যোগ… «» মাদারীপুর এমপি নাছিমের মায়ের দোয়া নিলেন বিএনপির প্রার্থী খোকন নির্বাচনী প্রচারণায় «» প্রচারণায় তুঙ্গে সাজ্জাদ হোসেন সিদ্দিকীর ধানের শীষে ভোট ও দোয়া চেয়ে ছুটছেন… «» আরেকবার ভোট দিয়ে দেশ সেবার সুযোগ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» অনলাইন নিউজ পোর্টাল ৫৪টি বন্ধ-খুলে দিতে বিক্ষোভ সমাবেশে আল্টিমেটাম

ঝালকাঠি জেলার শীর্ষ জামায়াত নেতারা আটক -সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র বৈঠক!

ঝালকাঠিতে আট জামায়াত নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শুক্রবার বেলা ১১টার দিকে শহরের পূর্বচাঁদকাঠি বিআইপির পেছনে মরিয়ম ম্যানশনের পাঁচতলা ভবনের একটি ফ্লাট থেকে তাদের আটক করা হয়। ঝালকাঠি ডিবি পুলিশের ওসি মোঃ কামরুজ্জামান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী এডভোকেট নাছির উদ্দিন, সাবেক জেলা সেক্রেটারী এডভোকেট বিএম আমিনুল ইসলাম, সদর থানা জামায়াতের সেক্রেটারী মাওলানা মনিরুজ্জামান, কেওড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি আবদুল মালেক সিকদার, রাজাপুর উপজেলা জামায়াতের সদস্য শাহজামাল হাওলাদার, বরিশাল জামায়াতের সদস্য কাওছার আহম্মেদ, ঝালকাঠি জেলা জামায়াতের রোকন জাকির হোসেন ও হাবিবুর রহমান।

ডিবি পুলিশের ওসি মোঃ কামরুজ্জামান জানান, পূর্বচাঁদকাঠির মরিয়ম ম্যানশনের প ম তলার একটি ফ্লাটে ভাড়া থাকেন জেলা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারী এডভোকেট নাছির উদ্দিন। তাঁর বাসায় সকালে গোপন বৈঠকে বসেন জেলার শীর্ষ জামায়াত নেতারা। সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং নাশকতার পরিকল্পনায় এ বৈঠক চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে ঝালকাঠি গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৈঠকে উপস্থিত আটজনকে আটক করে। তাদের ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এম এম মাহামুদ হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বৈঠকের কথা পুলিশের কাছে স্বীকার করেছে। এ ব্যাপারে ডিবি পুলিশের এসআই হেলাল উদ্দিন বাদি হয়ে শুক্রবার বিকালে তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছে।

মো:নজরুল ইসলাম ,ঝালকাঠি প্রতিনিধি ।১০-০৮-২০১৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar