,



সংবাদ শিরোনাম:
«» কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)সবখানেই রয়েছে জনপ্রিয়তা নূর মোহাম্মদের «» ঢাকা-১৮ নৌকার মাঝি হতে চান মমতাজ উদ্দিন মেহেদী আইনজীবী নেতা সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক «» ঢাকা-১৮ আসনে মহাজোটের প্রার্থী জি এম কাদের আলোচনায় «» ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক & ডোনার ক্লাব এর উদ্যেগে ইভটিজিং ও মাদক রোধে র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত «» মাদারীপুর-১ শিবচর জনগনকে শুভেচ্ছা-জাতীয় পার্টির এম পি প্রার্থী মিন্টু,নির্বাচনে প্রস্তুতি… «» ঢাকা-১৮ আসনে জাতীয় পাটির এম পি প্রার্থী জি এম কাদের-জাপা নেতারা সবর «» জননেতা আনিসুর রহমান নাঈম এর হাতে গড়া তৃণমূল নেতা-কর্মী রাজপথে প্রস্তুত «» শিবচর ছাত্রদলের সভাপতি রিপন মুন্সির মুক্তির দাবী «» কুমিল্লা-৮(বরুড়া) আসনে জাপার এমপি-আওয়ামী লীগের অ্যাডভোকেট কামরুল,নজরুল,মিয়াজী,বিএনপির সুমন ও বাদরু মাঠে সবর «» ফরিদপুর-২ নগরকান্দা-সালথা) বিএনপির প্রচারণায় প্রার্থী শামা ওবায়েদ

নির্বাচনী হাওয়া (মেহেরপুর-২) মনোনয়ন পেলে গাংনীতে ইতিহাস রচনা করব। সহিদুজ্জামান খোকন।

নির্বাচনী হাওয়া (মেহেরপুর-২)
মনোনয়ন পেলে গাংনীতে ইতিহাস রচনা করব।
সহিদুজ্জামান খোকন।
মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেরাইল গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম সহিদুজ্জামান খোকনের। বিত্তশালী, ভদ্র, শিক্ষিত ও মার্জিত পরিবারে জন্ম গ্রহন করায় পারিবারিকভাবে ছোটকালেই সদগুণাবলীর সন্নিবেশ ঘটেছিল সহিদুজ্জামান খোকনের মধ্যে।অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদি কন্ঠস্বর তার স্বভাবগত বৈশিষ্ঠ। ছাত্রজীবনে ছাত্ররাজনীতির সাথে জড়িত হয়ে অল্প দিনের মধ্যে নিজ যোগ্যতায় তুখোড় ছাত্রনেতাই পরিনত হন। বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অন্যতম ছাত্র নেতা হিসাবে তিনি ব্যাপক পরিচিতি লাভ করেন।বিশেষ করে তার বাচনভঙ্গী, বলিষ্ঠ বক্তব্য সকলের হৃদয় কাড়ে। সুদর্শন চেহারা, বাচনভঙ্গী, সচ্চরিত্রতা, ভদ্রতা, অমায়িকতা,দয়াদাক্ষিনতা,উচ্চশিক্ষা সহ বিভিন্ন গুনের অধিকারী সহিদুজ্জামান খোকন অল্পদিনের মধ্যে গাংনীর মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। দলমত নির্বিশেষে সহিদুজ্জামান খোকন একজন গ্রহনযোগ্য ব্যাক্তিত্ব। বর্তমানে তিনি গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে আসীন আছেন।বাংলাদেশ আওয়ামীলীগের দুর্দীনে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে রাজনীতির ময়দানে তিনি থেকেছেন অতন্দ্র প্রহরী হয়ে।দলের প্রয়জনে তিনি ঝাপিয়ে পড়েছেন বীরসেনানীবেশে।গাংনী উপজেলায় আওয়ামীলীগের প্রচার প্রসার সমর্থক ও কর্মীবাহিনী বৃদ্ধি করার লক্ষে তিনি ব্যাপক কর্মসূচি গ্রহন করেছেন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক কর্মকান্ড উপজেলাবাসীকে অবগত করার জন্য প্রায়ই তিনি বিভিন্ন জায়গায় সভা সেমিনার করেন। তিনি প্রায়শই বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে জনগনের খোজখবর নেন। জনগনের যেকোন বিপদের কথা শুনলে তিনি সেখানে ছুটে গিয়ে বিপদগ্রস্থদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দেন। গাংনীর পল্লী বিদ্যুত বিভাগ দালালদের আড্ডাখানা ছিল।আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে তারা দালালি করত। সহিদুজ্জামান খোকনের স্পষ্ট ঘোষনা , এই উপজেলায় আওয়ামীলীগের নাম ভাঙ্গিয়ে কাউকে কোন ধরনের অপকর্ম করতে দেওয়া হবেনা। গাংনী পল্লী বিদ্যুত বিভাগকে দালালমুক্ত করে উপজেলার প্রতি ঘরে ঘরে বিনা পয়সায় বিদ্যুত সংযোগ স্থাপনে সহিদুজ্জামান খোকন অগ্রনী ভূমিকা পালন করেছেন।তাঁর বলিষ্ট নেতৃত্বে মুগ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনা সহিদুজ্জামান খোকনকে অত্যন্ত স্নেহ করেন। জননেত্রী শেখ হাসিনার নির্বাচনি প্রচারাভিযানের অংশ হিসেবে সহিদুজ্জামান খোকন উপজেলার সর্বত্র নির্বাচনী প্রচার শুরু করেছেন। গাংনী উপজেলার প্রত্যন্ত অঞ্চল সহ চারিদিকে তাকালে দেখা যাচ্ছে সহিদুজ্জামান খোকনের নির্বাচনী বিলবোর্ড সহ প্রচারপত্র।“উন্ননয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে জননেত্রি শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দিন” এই স্লোগানের বিলবোর্ডে গাংনী উপজেলা ছেয়ে গেছে।এ ব্যাপারে সহিদুজ্জামান খোকন বলেন, নেত্রী যাকেই মনোনয়ন দিবে আমি তার পক্ষেই কাজ করব। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে ,ইতিপূর্বের কোন প্রার্থী নৌকা প্রতীক নিয়ে গাংনী উপজেলায় নির্বাচিত হতে পারেনি। আমার দৃঢ় বিশ্বাষ এবারের আসন্ন জাতীয় নির্বাচনে (মেহেরপুর-২) তথা গাংনী আসনে নেত্রী বিকল্প প্রার্থী খুজবেন। তারুণ্যকে তিনি মূল্যায়ন করেন। তিনি আরো বলেন, গাংনীর সর্বস্তরের জনগন আমার পাশে আছেন।আগামি আসন্ন জাতীয় নির্বাচনে দলীয় মনোনয়ন পেলে উপজেলার সাধারন জনগনের দোয়া ও সমর্থন নিয়ে গাংনী আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিয়ে গাংনীতে ইতিহাস রচনা করব ইনশাআল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar