,



সংবাদ শিরোনাম:
«» অ্যাডভোকেট সাহারা খাতুন এম,পি ও কাউন্সিলর আলহাজ্ব আফছার উদ্দিন খানের মূলশক্তি জনগন «» এক দশক ধরে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে – প্রতিমন্ত্রী পলক «» নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার «» সিংড়ায় যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা «» উত্তরা পশ্চিম থানা জাতীয় পার্টির সম্মেলন «» বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ «» নাটোরে স্কুল ব্যাংকিং কন্ফারেন্স অনুষ্ঠিত «» লালপুরে দুর্যোগ প্রশোমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা চালায় «» টঙ্গী থানা জাতীয় পার্টি এডঃ মামুনকে এম.পি প্রার্থী হিসেবে কর্মী সভায় দাবী

বেসামাল তোফায়েলের অবৈধ কর্মকান্ড-পুলিশের ভুমিকা…

প্রতিবেদক : ফায়েল রেজার অসামাজিক-অবৈধভাবে কাজে দিন দিন বেপরোয়া। এপথেই টাকা কামিয়ে দিন দিন বেসামাল হয়ে উঠছে জানাজায়।

পাবনা ও যশোর দেশের বাড়ী। সে দেশের বিভিন্ন এলাকার মেয়েদের ফিটিং দিয়ে অসামাজিক কাজে জড়িয়ে ফেলে ও একাধিক মেয়ের সাথে বিয়ের লোভ দেখিয়ে  অবৈধ  কাজে লিপ্ত হয় ও মেয়েদের অসামাজিক কাজে পাঠানোর অভিযোগ আসছে।

নারী ব্যবসায়ী, নারীদের দালালী -মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী।তোফায়েল রেজার রয়েছে একাধিক ফেসবুক। যা দিয়ে মেয়েদের পটানোর কাজ। ফেসবুকে মেয়েদের বিয়ের কথা বলে ডেকে এনে রাত যাপনের চেষ্টায় থাকে।

এসময় মোবাইল ফোনে ছবি তুলে রাখে।

 জানান তার সাথের পরিচিত লোকজন,

ঢাকার বাহিরের অপরাধ জগতের ভয়ংকর অপরাধীদের সাথে তার চলাচল করার সুবাধে অপরাধ জগতে সদস্য তোফায়েল অবৈধ পথে পা বাড়ানোর কারনে তার পরিবারের অনেকে অতিষ্ঠ হয়েছে। এনিয়ে পারিবারিকভাবে ভাল পথে ফিরে আসতে বললে আরো বেসামাল আচরন করেন?,
তোফায়েল বেনাপোল – খুলনা, পাবনা ও ঢাকার ভয়ংকর নারী ব্যবসায়ী, নারী পাচারকারী ও মাদকদ্রব্য ব্যবসায়ী সিন্টিকেট লোকজনের সাথে গভীর দহরম,
তোফায়েল রেজার কাছের মানুষ বলে, সে সরকার বিরোধী কাজে জড়িত ও সরকার বিরোধীদের নিয়ে জনমত কায়েম করেন,
যেন সরকার বিরোধী হয়ে উঠে সাধারন মানুষ!
বেসামাল রেজার অসামাজি অবৈধ কর্মকান্ড দমনে পুলিশের ভুমিকা নেওয়া দরকার ও তা না হলে এক সময়ে তোফায়েল হয়ে উঠবে আরেকটি আলোচিত নাম আলোতিচ বিষয়।
তোফায়েল রেজার অজানা অনৈতিক কর্মকান্ড নিয়ে থাকছে আমাদের পরবর্তি প্রতিবেদন )

31,823 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar