শিরোনাম
জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

জামালপুরে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ

71Times / ১৩৭ Time View
Update : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

জামালপুরে কৃতি শিক্ষার্থীদের বৃত্তি ও দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ-

মোঃ খোরশেদ আলম,
ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি।

জামালপুরে কৃতি-মেধাবী শিক্ষার্থীদের এককালীন বৃত্তি প্রদান, দুস্থ মহিলাদের আত্মকর্মসংস্থান উন্নয়নের লক্ষ্যে সেলাই মেশিন ও জেনারেল হাসপাতালে ব্যবহারের জন্য চিকিৎসা সরঞ্জাম বিতরণ করেছে জেলা পরিষদ।

সোমবার বিকেল শহরের মির্জা আজম অডিটরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এসব বিতরণ করা হয়।

জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মির্জা আজম এমপি।শিক্ষা

সংস্কৃতিকর্মী তারিকুল ফেরদৌস সঞ্চালিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট শ্রাবস্তী রায়, পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জামালপুর পৌরসভার সাবেক মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজা প্রমুখ।

অনুষ্ঠানে ৫০৫ জন শিক্ষার্থীকে জনপ্রতি ৪ হাজার টাকার চেক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই এবং ১২জন দুস্থ মহিলাকে সেলাই মেশিন দেওয়া হয়। একই সঙ্গে ২৫০ শয্যা বিশিষ্ট জামালপুর জেনারেল হাসপাতালে ব্যবহারের জন্য হাসপাতালের সহকারী পরিচালককে ৩৩ লাখ টাকার চিকিৎসা সরঞ্জাম দেওয়া হয়।
সরঞ্জামের মধ্যে রয়েছে ১ শত টি পালস অক্সিমিটার, ৯ টি অক্সিজেন কনসেনটেটর, ২টি হাই ফ্লো নেসাল ক্যানোলা, ৪৪টি অক্সিজেন সিলিন্ডার, ৪ শত ৫০ বক্স মাস্ক, ২ শত হ্যান্ড সেনিটাইজার, ১ হাজার সাবান, ১২শত কেজি চাল, ১শ কেজি ডাল ও ১ শত লিটার সয়াবিন তেল।

বিতরন কালীন সময়ে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি, বেসরকারি দপ্তরের প্রতিনিধিসহ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives