,


সংবাদ শিরোনাম:
«» শেখ হাসিনার সামাজিক উন্নয়ন নিরাপত্তা বেষ্টনী -সমাজের সকল শ্রেণীর মানুষের সহায়তায় «» নূরুল কোরআন মাদ্রাসা,আরিচপুর ওয়াজ ও দোয়া মাহফিল «» জাতীয় পার্টি নৌকার ভোট প্রচারে মাঠে সাহারা খাতুরেন সাথে আলোচনায় «» ঢাকার পথে প্রধানমন্ত্রী,পথে পথে নির্বাচনী পথসভায় শেখ হাসিনা «» ঢাকা-১৮ আসনে ঝুলছে সাহারা খাতুনের পোস্টার,ঐক্যফ্রন্টের প্রার্থী স্বপন শাহ কবির মাজার জিয়ারতে… «» শেখ হাসিনা কাঙালিনী সুফিয়ার পাশে উন্নত চিকিৎসার উদ্যোগ… «» মাদারীপুর এমপি নাছিমের মায়ের দোয়া নিলেন বিএনপির প্রার্থী খোকন নির্বাচনী প্রচারণায় «» প্রচারণায় তুঙ্গে সাজ্জাদ হোসেন সিদ্দিকীর ধানের শীষে ভোট ও দোয়া চেয়ে ছুটছেন… «» আরেকবার ভোট দিয়ে দেশ সেবার সুযোগ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» অনলাইন নিউজ পোর্টাল ৫৪টি বন্ধ-খুলে দিতে বিক্ষোভ সমাবেশে আল্টিমেটাম

জাগরণী সৃষ্টি করে সেবার বার্তা ছড়িয়ে দিতে হবে- অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকীর হোসেন

নাটোর প্রতিনিধি: সেবার ক্ষেত্রে কর্মকর্তাদের জাগরনী সৃষ্টি করতে হবে। সেই বার্তা সাধারন মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে। নাটোরের বাগাতিপাড়ায় বৃহস্পতিবার পাঁচ দিন ব্যাপী সেবা পক্রিয়া সহজীকরণ ও জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছাতে কর্মকর্তাদের উদ্ভাবনী কর্মকান্ডের উদ্বুদ্ধকরণ বিষয়ক কর্মশালার সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় রাজশাহী বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) জাকীর হোসেন এ কথা বলেন। তিনি বলেন, বিভাগীয় ও জেলা পর্যায়ের বাইরে এই প্রথমবারের মতো উপজেলা পর্যায়ে এটুআই এর এধরনের উদ্ভাবনী কর্মশালা সরকারের তৃণমূল পর্যায়ের কর্মকর্তাদের মধ্যে উদ্ভাবনী কর্মকান্ডে আগ্রহী করে তুলবে। উদ্ভাবনী চর্চাকে আরও গতিশীল করে সেবা পক্রিয়া মানুষের ব্যাক্তি পর্যায়ে পৌছে দিতে তিনি কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান। স্থানীয় সরকার বিভাগ ও জাইকা’র পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর সহায়তায় উপজেলা পরিষদের আয়োজনে এ কর্মশালার আয়োজন করা হয়। ৫ দিন ব্যাপী অনুষ্ঠিত এ কর্মশালায় অংশগ্রহনকারী বিভিন্ন দপ্তরের ২৩ জন দপ্তর প্রধানকে সনদপত্র প্রদান করা হয়। সনদপ্রদান অনুষ্ঠানে ইউএনও নাসরিন বানু’র সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন এটুআই এর ইনোভেশন ট্রেনিং স্পেশালিষ্ট (উপসচিব) মনিরা সুলতানা, উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর জাকিয়া সুলতানা, মেডিক্যাল অফিসার ডা. আব্দুল্লাহ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা খাদেমুল ইসলাম, উপাধ্যক্ষ শাহিদা খাতুন প্রমুখ। এর আগে অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকীর হোসেন উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, ভূমি অফিস, পেড়াবাড়িয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাগাতিপাড়া বালিকা উচ্চ বিদ্যালয় পরিদর্শন করেন।

2,159 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar