,



সংবাদ শিরোনাম:
«» অ্যাডভোকেট সাহারা খাতুন এম,পি ও কাউন্সিলর আলহাজ্ব আফছার উদ্দিন খানের মূলশক্তি জনগন «» এক দশক ধরে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে – প্রতিমন্ত্রী পলক «» নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার «» সিংড়ায় যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা «» উত্তরা পশ্চিম থানা জাতীয় পার্টির সম্মেলন «» বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ «» নাটোরে স্কুল ব্যাংকিং কন্ফারেন্স অনুষ্ঠিত «» লালপুরে দুর্যোগ প্রশোমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা চালায় «» টঙ্গী থানা জাতীয় পার্টি এডঃ মামুনকে এম.পি প্রার্থী হিসেবে কর্মী সভায় দাবী

সুনামগঞ্জে সপ্তাহব্যাপী জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ ও ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নুরুজ্জামান

সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জে জাতীয় কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ(১-৭) ও ক্ষুদে ডাক্তার কার্যক্রমের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ নুরুজ্জামান।
সোমবার সকাল ১১টায় সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে শহরের হাছন নগরস্থ সরকারী শিশু পরিবারের শিশুদের কৃমি নিয়ন্ত্রন ট্যাবলেট খাইয়ে এর উদ্বোধন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা সিভিল সার্জ ডাঃ আশুতোষ দাসের সভাপতিত্বে ও সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার ওমর ফারুকের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নুরুজ্জামান। সভায় আরো বক্তব্য রাখেন,জেলা সমাজ সেবা অফিসের উপ-পরিচালক সুচিত্রা রায়, সরকারী শিশু পরিবারের উপতত্ত্বাবধায়ক কোহিনুর সুলতানাসহ প্রমুখ।
অতিথিরা বলেন, আজ থেকে আগামী ৭ অক্টোবর পর্যন্ত এই জেলায় ৫ থেকে ১৬ বছর বয়সী সকল ছেলেমেয়েদের কৃমি নাশক ট্যাবলেট খাওয়ানো হবে। যাতে করে কোন পথশিশু পর্যন্ত এই কৃমিনাশক ট্যাবলেট খাওয়া থেকে বাদ না পড়ে সেদিকে খেয়াল রাখতে উপস্থিত সকল ডাক্তার ও নার্সদের প্রতি আহবান জানান। পাশাপাশি ৭দিনব্যাপী এই কার্যক্রম গ্রামগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিয়ে প্রতিটি মানুষকে আরো বেশী করে সচেতন করে তুলতে গণমাধ্যমকর্মীদের প্রতিও আহবান জানান তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar