,



সংবাদ শিরোনাম:
«» অ্যাডভোকেট সাহারা খাতুন এম,পি ও কাউন্সিলর আলহাজ্ব আফছার উদ্দিন খানের মূলশক্তি জনগন «» এক দশক ধরে বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে – প্রতিমন্ত্রী পলক «» নাটোরে হাত-পা বাঁধা অবস্থায় এক অটোরিক্সা চালকের মৃতদেহ উদ্ধার «» সিংড়ায় যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা «» উত্তরা পশ্চিম থানা জাতীয় পার্টির সম্মেলন «» বাগাতিপাড়ায় বাউয়েট বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নবীনবরণ «» নাটোরে স্কুল ব্যাংকিং কন্ফারেন্স অনুষ্ঠিত «» লালপুরে দুর্যোগ প্রশোমন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা «» শেখ হাসিনাকে ১৯ বার হত্যা চেষ্টা চালায় «» টঙ্গী থানা জাতীয় পার্টি এডঃ মামুনকে এম.পি প্রার্থী হিসেবে কর্মী সভায় দাবী

“গোপালগঞ্জে তারেক জিয়ার ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল”

 ২১শে আগস্ট গ্রেনেড হামলার বিচারের রায়কে স্বাগত জানিয়ে গোপালগঞ্জে আনন্দ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। রায়ের খবর শুনেই জেলা ছাত্রলীগের উদ্যোগে বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাস থেকে আনন্দ মিছিলটি বের হয়ে জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় আইনজীবী সমিতির সামনে গিয়ে শেষ হয়। সেখানে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ছাত্রলীগ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সেখানে মিষ্টি খেয়ে আনন্দ উল্লাস করা হয়।

অন্যদিকে, গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় তারেক জিয়ার ফাঁসির দাবিতে টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। রায়ে তারেক রহমানের বিরুদ্ধে ফাঁসির আদেশ না হওয়ার কারণে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা রাস্তায় নেমে এসে বিক্ষোভ মিছিল করেন। ক্ষুব্ধ নেতা-কর্মীরা গোপালগঞ্জ-পয়সারহাট সড়কের কোটালীপাড়া উপজেলা পরিষদের সামনে টায়ার জ্বালিয়ে প্রায় আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখেন।

এ সময় রাস্তার দুপাশে যানজটের সুষ্টি হয়। দলীয় নেতা-কর্মীরা নানা ধরণের স্লোগান ও বক্তব্যের মাধ্যমে তারেক জিয়ার ফাঁসি দাবি করেন। এ বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন বক্তব্য রাখেন।

14,492 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar