,



সংবাদ শিরোনাম:
«» কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)সবখানেই রয়েছে জনপ্রিয়তা নূর মোহাম্মদের «» ঢাকা-১৮ নৌকার মাঝি হতে চান মমতাজ উদ্দিন মেহেদী আইনজীবী নেতা সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক «» ঢাকা-১৮ আসনে মহাজোটের প্রার্থী জি এম কাদের আলোচনায় «» ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক & ডোনার ক্লাব এর উদ্যেগে ইভটিজিং ও মাদক রোধে র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত «» মাদারীপুর-১ শিবচর জনগনকে শুভেচ্ছা-জাতীয় পার্টির এম পি প্রার্থী মিন্টু,নির্বাচনে প্রস্তুতি… «» ঢাকা-১৮ আসনে জাতীয় পাটির এম পি প্রার্থী জি এম কাদের-জাপা নেতারা সবর «» জননেতা আনিসুর রহমান নাঈম এর হাতে গড়া তৃণমূল নেতা-কর্মী রাজপথে প্রস্তুত «» শিবচর ছাত্রদলের সভাপতি রিপন মুন্সির মুক্তির দাবী «» কুমিল্লা-৮(বরুড়া) আসনে জাপার এমপি-আওয়ামী লীগের অ্যাডভোকেট কামরুল,নজরুল,মিয়াজী,বিএনপির সুমন ও বাদরু মাঠে সবর «» ফরিদপুর-২ নগরকান্দা-সালথা) বিএনপির প্রচারণায় প্রার্থী শামা ওবায়েদ

অ্যাডভোকেট সাহারা খাতুন এম,পি ও কাউন্সিলর আলহাজ্ব আফছার উদ্দিন খানের মূলশক্তি জনগন

প্রচারে জনগন ভালবাসায় -অপ্রপচারে নয় জনসেবকে
আলহাজ্ব মোঃ আফছার উদ্দিন খান ন্যায় নীতি ও নিষ্ঠার এক ও অদ্বিতীয় নাম। ছাত্র জীবন থেকেই যার চিন্তা ও ধ্যান ধারনা ছিলো গরীব দুঃখী মেহনতী মানুষের সেবা করা। উত্তরার ঐতিহ্যবাহী খান পরিবারের একজন সন্তান তিনি। আফছার উদ্দিন খানের জীবনে রাজনীতি করা পেশা নয় সাধারণ মানুষের সেবা করাই তার নেশা । ১৯৮৬ সালে গাজীপুর ভাওয়াল বদরে আলম কলেজ থেকে ছাত্র রাজনীতি (ছাএলীগ) শুরু করে পরবর্তীতে বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পরে বৃহত্তর উত্তরা থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয় এবং ঢাকা মহানগর ছাত্রলীগের উত্তরের সহ-সভাপতি নির্বাচিত। ছাত্রলীগের রাজনীতি শেষ করতে না করতেই ২০০৩ সালে বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর আওয়ামী লীগের অন্তর্গত বৃহত্তর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়ে ২০১৩ সাল পর্যন্ত সফলভাবে দায়িত্ব পালন করে। ২০১৫ সালে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে এবং ঢাকা -১৮ আসনের মাননীয় সাংসদ অ্যাডভোকেট সাহারা খাতুনের মনোনীত প্রার্থী হিসেবে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দলীয় মনোনয়ন অর্জন করে এবং বিপুল ভোটে মাধ্যমে কাউন্সিলর নির্বাচিত হন পরবর্তীতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্যতম কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হন।
ঢাকা -১৮ আসনের মাটি ও মানুষের নেতা বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল স্বরাষ্ট্র ,ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব এডভোকেট সাহারা খাতুনের অত্যন্ত বিশ্বস্ত এবং আস্থাভাজন কর্মী হিসেবে ঢাকা ১৮ আসন তথা ঢাকা মহানগরে রাজনীতিতে সুখ্যাতি অর্জন করেন আলহাজ আফছার উদ্দিন খান। এই সুখ্যাতি তার জন্য কাল হয়ে দাঁড়ান। কিছু কাপুরুষ তা মেনে নিতে পারেনি এবং এই মেনে না নেওয়ার কারণেই ঢাকা -১৮ আসনের বারবার নির্বাচিত সাংসদ অ্যাডভোকেট সাহারা খাতুন এবং তার স্নেহভাজন আলহাজ্ব আফছার উদ্দিন খানের নামে বিভিন্ন প্রকার অপপ্রচার করে আসছে। আলহাজ্ব আফছার উদ্দিন খান উত্তরা ১নং ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচনে নির্বাচিত হওয়ার আগে উত্তরার উন্নয়ন যেই পরিমাণ ছিল ঢাকা -১৮ আসনের মাননীয় সাংসদ অ্যাডভোকেট সাহারা খাতুনের দিকনির্দেশনা এবং আলহাজ্ব আফছার উদ্দিন খানের অক্লান্ত পরিশ্রমে আগের উন্নয়ন থেকে প্রায় এক হাজার গুণ উন্নয়ন উত্তরায় হয়েছে এসকল উন্নয়নকে বাধাগ্রস্ত করতে আজকে কিছু অপরাজনৈতিক কর্মীরা অথবা স্বঘোষিত নেতারা অপপ্রচার চালাচ্ছে।
বৃহত্তর উত্তরার জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সাহারা খাতুন এম,পি আপার আস্থাভাজন সবার প্রিয় আলহাজ্ব আফছার উদ্দিন খান ভাই। বৃহত্তর উওরাবাসী আলহাজ্ব আফছার উদ্দিন খান ভাইয়ের মূলশক্তি। ঢাকা -১৮ আসনে কিছু দুষ্কৃতিকারীদের কাছে আলহাজ্জ্ব আফছার উদ্দিন খান ভাই একটি আতঙ্কের নাম। তাই তারা আলহাজ্জ্ব আফছার উদ্দিন খান ভাইকে দূর্বল করতে হীন অপচেষ্টায় লিপ্ত হয়েছেন। কারন তারা জানে তাদের সকল অন্যায়ের বিরুদ্দে প্রতিবাদি কন্ঠস্বর আলহাজ্ব আফছার উদ্দিন খান। উনি থাকতে তারা কোন প্রকার অন্যায় কাজ করতে পারবে না। তাই তাদের একটাই চিন্তা কিভাবে আলহাজ্ব আফছার উদ্দিন খান ভাই কে জনবিচ্ছিন্ন করা যায়। কিভাবে জনমনে তার বিরুদ্ধে বিরূপ চিন্তা দ্বারা ঢোকানো যায়। আর এই মনোবাসনা পূরনের লক্ষ্যে অপরাধ বিচিত্রার মাধ্যমে তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ ছাপানো হয়েছে। কিন্তু তাদের আফছার উদ্দিন খান ভাইয়ের জনপ্রিয়তার সম্বন্ধে কোন ধারণা ছিলনা । এই মিথ্যা সংবাদের বিরুদ্ধে উওরা তথা ঢাকা -১৮ আসনের নেতা কর্মী সহ সাধারন মানুষ যে তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছে তাতে আশাকরি আফছার উদ্দিন খান ভাইয়ের জনপ্রিয়তার ধারণা তারা পেয়েছেন। সকলকে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হওয়ার আহবান জানাই। কারন মনে রাখতে হবে খন্দকার মোশতাকরা ফিরে আসে বারবার বিভিন্ন নামে। আমরা এসকল অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বার্তা বিভাগ…
এম এম মহাসিন 01632912580

প্রধান বার্তা সম্পাদক: মহসিন মাদবর

101,809 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar