,



সংবাদ শিরোনাম:
«» কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)সবখানেই রয়েছে জনপ্রিয়তা নূর মোহাম্মদের «» ঢাকা-১৮ নৌকার মাঝি হতে চান মমতাজ উদ্দিন মেহেদী আইনজীবী নেতা সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক «» ঢাকা-১৮ আসনে মহাজোটের প্রার্থী জি এম কাদের আলোচনায় «» ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক & ডোনার ক্লাব এর উদ্যেগে ইভটিজিং ও মাদক রোধে র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত «» মাদারীপুর-১ শিবচর জনগনকে শুভেচ্ছা-জাতীয় পার্টির এম পি প্রার্থী মিন্টু,নির্বাচনে প্রস্তুতি… «» ঢাকা-১৮ আসনে জাতীয় পাটির এম পি প্রার্থী জি এম কাদের-জাপা নেতারা সবর «» জননেতা আনিসুর রহমান নাঈম এর হাতে গড়া তৃণমূল নেতা-কর্মী রাজপথে প্রস্তুত «» শিবচর ছাত্রদলের সভাপতি রিপন মুন্সির মুক্তির দাবী «» কুমিল্লা-৮(বরুড়া) আসনে জাপার এমপি-আওয়ামী লীগের অ্যাডভোকেট কামরুল,নজরুল,মিয়াজী,বিএনপির সুমন ও বাদরু মাঠে সবর «» ফরিদপুর-২ নগরকান্দা-সালথা) বিএনপির প্রচারণায় প্রার্থী শামা ওবায়েদ

শেখ হাসিনার প্রিয় ব্যক্তি আওয়ামী লীগে ভরসা এড্যভোকেট সাহারা খাতুন এমপি…

ঢাকা ১৮ আসনের জনসাধারনের আস্থায় এড্যভোকেট সাহারা খাতুন এমপি
আওয়ামিলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক স্বরাষ্ট, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রি এড্যভোকেট সাহারা খাতুনকে এমপি হিসেবে পেয়ে এলাকাবাসী গর্বিত । সাবেক মন্ত্রি ও বর্তমান এমপি হওয়া স্বত্বেও ‍তার অহংকার নেই, কোন লোভ-লালসা নেই্।
দিন রাত তার দরজা জনগনের জন্য খোলা। খাওয়া দাওয়া ঘুম ভুলে এলাকাবাসীর সুখ দুঃখের কথা শুনেন ও যথা সম্ভব সমস্যা সমাধান করতে চেষ্ঠা করেন । ধনী গরিবের ভেদাভেদ না করে জন্ম, মৃত্যু, বিবাহ বা বিপদগ্রস্থ জনসাধারনের পাশে দাড়াতে ছুটে যান।
এই জন্য এড্যভোকেট সাহারা খাতুনকে মা, মাটি ও মানুষের নেতা বলা হয় । স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা, মন্দির, হাসপাতাল উন্নয়নে তিনি অগ্রনী ভুমিকা রেখেছেন। তার নির্বাচনী এলাকার জনসাধারন ছাড়াও দেশের দুর-দুরান্ত থেকে আগত মানুষের জন্যও তিনি নিবিদিত প্রান ।
এডভোকেট সাহারা খাতুন , রাজনীতি জনগনের সেবার জন্য, দেশের সেবার জন্য বিলাসিতার জন্য নয় । সুতরাং একজন মানুষ তিনি কোথাকার দেখার বিষয় না্ । মানুষ মানুষের জন্য, তাদের জন্য ভালকিছু করতে পারাটাই আমার রাজনীতির স্বর্থকতা ।
জাতির জনক বঙ্গবন্ধুর আর্দশকে ধারন করে, বিশ্ব শান্তি ও মানবতার প্রতিক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন হয়ে থাকতে চাই। শেখ হাসিনা শুধু এই দেশের জনগনের শান্তির কথাই ভাবেন না, সারা বিশ্বের শান্তির কথা চিন্তা করেন।
শেখ হাসিনার নীতি ও আর্দশ থেকে আমাদের ও বিশ্ব নেতাদের অনেক কিছু শিখার আছে।
ঢাকা-১৮ আসনের জনসাধারন আশাবাদী। তারা বিশ্বাস করেন বর্তমান সংসদ সদস্য এডভোকেট সাহারা খাতুন সব সময় পাশে থেকে সেবা করে যাবেন। তিনি এমপি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী হওয়ায় এলাকাবাসীর সমস্যা দ্রুত সমাধান করতে পারেন।

তিনি বাংলাদেশ আওয়ামী আইনজীবী পরিষদের প্রতিষ্ঠাতা
সভাপতি ছিলেন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ন আহব্বায়ক এবং
বাংলাদেশ মহিলা সমিতির সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘ দিন কাজ করেছেন, এছাড়াও তিনি আন্তর্জাতিক মহিলা আইনজীবী সমিতির সদস্য।
বর্তমানে তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্টে একজন প্রথিত যশা আইনজীবী।
সাহারা খাতুন মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় ঢাকা-১৮ আসনে বঙ্গবন্ধুর নামে একটি সরকারী কলেজ করেছেন।
বঙ্গমাতার নামে একটি সরকারী হাই স্কুল করেছেন।
তাছাড়া কুয়েত মৈত্রী বাংলাদেশ সরকারী হাসপাতাল করেছেন।
সাহারা খাতুন ছাত্র জীবনেই রাজনীতিতে যুক্ত হন।
তিনি বাংলাদেশ সরকারের প্রথম মহিলা স্বরাষ্ট্র মন্ত্রী,
এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী নির্বাচিত হয়েছিলেন।
তিনি হলেন কল্যাণমূলক রাজনীতির অগ্রদূত, শেখ হাসিনার প্রিয় ব্যক্তি ও আস্থাভাজন

এম এম মহাসিন( জাতীয় সাপ্তাহিক মোকাবেলা ) www.71times.com

30,759 total views, 6 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar