,



সংবাদ শিরোনাম:
«» কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)সবখানেই রয়েছে জনপ্রিয়তা নূর মোহাম্মদের «» ঢাকা-১৮ নৌকার মাঝি হতে চান মমতাজ উদ্দিন মেহেদী আইনজীবী নেতা সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক «» ঢাকা-১৮ আসনে মহাজোটের প্রার্থী জি এম কাদের আলোচনায় «» ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক & ডোনার ক্লাব এর উদ্যেগে ইভটিজিং ও মাদক রোধে র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত «» মাদারীপুর-১ শিবচর জনগনকে শুভেচ্ছা-জাতীয় পার্টির এম পি প্রার্থী মিন্টু,নির্বাচনে প্রস্তুতি… «» ঢাকা-১৮ আসনে জাতীয় পাটির এম পি প্রার্থী জি এম কাদের-জাপা নেতারা সবর «» জননেতা আনিসুর রহমান নাঈম এর হাতে গড়া তৃণমূল নেতা-কর্মী রাজপথে প্রস্তুত «» শিবচর ছাত্রদলের সভাপতি রিপন মুন্সির মুক্তির দাবী «» কুমিল্লা-৮(বরুড়া) আসনে জাপার এমপি-আওয়ামী লীগের অ্যাডভোকেট কামরুল,নজরুল,মিয়াজী,বিএনপির সুমন ও বাদরু মাঠে সবর «» ফরিদপুর-২ নগরকান্দা-সালথা) বিএনপির প্রচারণায় প্রার্থী শামা ওবায়েদ

ভোলা-২ আসনে জনপ্রিয় আওয়ামীলীগে আবুল কালাম ভরসা…

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল, নির্বাচনকে ঘিরে সকল সংসদীয় আসনেই নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।
কোন এলাকায় কার জনপ্রিয়তা বেশি, বিগত দিনগুলোতে কে জনবিচ্ছিন্ন বা সম্পৃক্ত ছিলো, কার মনোনয়ন পাওয়ার সম্ভাবনা বেশি, এসব আলোচনাতেই সরগরম পাড়া-মহল্লা-বাজারের চায়ের দোকান থেকে ঘরের খাবার টেবিল। সে হাওয়া লেগেছে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনে। গণমানুষের মুখে উঠে এসেছে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আবুল কালাম আজাদ হাওলাদারের নাম।

তরুণ আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ হাওলাদার, তৃণমূল থেকে গড়ে ওঠা এক প্রাণোচ্ছল সম্ভাবনাময় নেতৃত্ব। সরেজমিনে জানা যায়, তিনি দৌলতখান, বোরহানউদ্দিনে মানুষের ভালোবাসার আরেক নাম। তৃণমূলের খেটে খাওয়া মানুষের সুখে-দু:খে, প্রয়োজনে তাকে সবসময় কাছে পান। যেকোন দুঃসময়ে পরম মমতা ও ভালোবাসায় বুকে জড়িয়ে নেন, কৃষক, শ্রমিক, মজুরদের। তারাও যেন নিজের সন্তানের মতোই, একান্ত আপনজন ভাবেন তাকে।

তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেছেন। সে সময় তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। পরে তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সদস্য মনোনীত হন। ছাত্র রাজনীতি ইতি টেনে তিনি দীর্ঘ ১২ বছর যাবত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে দলের জন্য নিবেদিত ভাবে রাজপথে সক্রিয় রাজনীতি করছেন।

রাজনীতির পাশাপাশি তিনি সমাজ সেবায় অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করে প্রশংসিত হয়েছেন। সাধারণ মানুষের প্রতি অনুভব করা অপরিসীম টান থেকেই শেখ হাসিনার নেতৃত্বে সোনার বাংলা গড়ার শপথ নিয়ে তার নিরন্তর ছুটে চলা।
জনমানুষের সুখে দুঃখে নিবেদিত হওয়ায় তরুণ, জনপ্রিয়, শিক্ষিত ও স্থানীয় সন্তান হিসেবে আবুল কালাম আজাদ হাওলাদারকে ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনে জনপ্রতিনিধি হিসেবে সংসদে পেতে চায় সর্বস্তরের জনগন।

এ আসনে আগামী নির্বাচনে সরকার দলীয় আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে রয়েছেন বর্তমান সংসদ সদস্য আলী আজম মুকুল।
তিনি ক্ষমতাসীন দলের বাণিজ্য মন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদের বড় ভাইয়ের ছেলে (ভাতিজা)।

এছাড়াও শোনা যাচ্ছে সাবেক মন্ত্রী ও ঢাকা সিটি কর্পোরেশনের মেয়র নাজিউর রহমান মঞ্জুর মেঝ ছেলে ড. আশিকুর রহমান শান্ত’র নামম।তিনিদশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন নিয়ে ধানের শীষ মার্কায় একই আসন থেকে নির্বাচন করেছিলেন…

এম এম মহাসিন www.71times.com

20,655 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar