,



সংবাদ শিরোনাম:
«» কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া)সবখানেই রয়েছে জনপ্রিয়তা নূর মোহাম্মদের «» ঢাকা-১৮ নৌকার মাঝি হতে চান মমতাজ উদ্দিন মেহেদী আইনজীবী নেতা সাবেক ছাত্রলীগের কেন্দ্রীয় সম্পাদক «» ঢাকা-১৮ আসনে মহাজোটের প্রার্থী জি এম কাদের আলোচনায় «» ভবিষ্যৎ প্রজন্মকে মাদক থেকে দূরে রাখতে শাকপুর ইউনিয়ন অনলাইন ব্লাড ব্যাংক & ডোনার ক্লাব এর উদ্যেগে ইভটিজিং ও মাদক রোধে র‍্যালী ও মানববন্ধন অনুষ্ঠিত «» মাদারীপুর-১ শিবচর জনগনকে শুভেচ্ছা-জাতীয় পার্টির এম পি প্রার্থী মিন্টু,নির্বাচনে প্রস্তুতি… «» ঢাকা-১৮ আসনে জাতীয় পাটির এম পি প্রার্থী জি এম কাদের-জাপা নেতারা সবর «» জননেতা আনিসুর রহমান নাঈম এর হাতে গড়া তৃণমূল নেতা-কর্মী রাজপথে প্রস্তুত «» শিবচর ছাত্রদলের সভাপতি রিপন মুন্সির মুক্তির দাবী «» কুমিল্লা-৮(বরুড়া) আসনে জাপার এমপি-আওয়ামী লীগের অ্যাডভোকেট কামরুল,নজরুল,মিয়াজী,বিএনপির সুমন ও বাদরু মাঠে সবর «» ফরিদপুর-২ নগরকান্দা-সালথা) বিএনপির প্রচারণায় প্রার্থী শামা ওবায়েদ

শেখ হাসিনার মনোনয়ন কিনেছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টা অাওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে এই মনোনয়ন দুইটি সংগ্রহ করেছেন।অাওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গীপাড়া ও কুদালীপাড়াসহ ২ টি অাসনে মনোনয়ন ফরম কিনেছেন।
তার পক্ষে মনোনয়ন কিনেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ও মনোনয়ন ফরম সংগ্রহ করেছে দলের ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ অাব্দুল্লাহ ও স্থানীয় নেতাকর্মীরা।এছাড়া জাতীয় সংসদের স্পীকার শিরিন সুলতানার পক্ষে মনোনয়ন সংগ্রহ করেছেন হুইপ অাতিকুল ইসলাম। স্পীকার রংপুর ৬ পীরগঞ্জ অাসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন।
এসময় দলের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের জন্য নোয়াখালী ৫ অাসনের থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন স্থানীয় নেতাকমীরা।এসময় অাওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুব উল হানিফ, জাহাঙ্গীর করির নানক, অাব্দুর রহমান, সাংগঠনিক অাফ ম বাহাউদ্দিন নাছিম, অাহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম, মহিবুল হাছান নওফেল, দপ্তর সম্পাদক অাব্দুস সোবহান গোলাপ প্রমুখ।

এদিকে গতকাল বৃহস্পতিবার (৮ নভেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগ সভাপতির ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘দলীয় মনোনয়ন ফরম বিক্রি মনিটরিং করবেন সংশ্লিষ্ট বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকরা।’তিনি বলেন, ঢাকা বিভাগে ফরম বিক্রির দায়িত্বে রয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মুহিবুল হাসান চৌধুরী নওফেল, রাজশাহী বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সিলেট বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, রংপুর বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল, চট্টগ্রাম বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, খুলনা বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন,

বরিশালে যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান ও সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম এবং ময়মনসিংহ বিভাগে যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মেসহাব উদ্দিন সিরাজ। এছাড়া তাদের সঙ্গে আরও কয়েকজন করে সদস্য থাকবেন। ওবায়দুল কাদের বলেন, ‘পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ফরম বিতরণ চলবে।’বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকেলে দেখা যায়, মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা রাখার জন্য ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ের পাশের নতুন ভবনের নিজ তলায় আট বিভাগের জন্য আটটি আলাদা আলদা বুথ খোলা হয়েছে। কার্যালয়ে দলীয় নেতাকর্মীর উপস্থিতিও ছিল অন্যান্য দিনের চেয়ে অনেক বেশি।

50,747 total views, 2 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar