শিরোনাম
জামালপুরে নানার বাড়িতে বেড়াতে গিয়ে যমুনার পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু  ঢাকা সিলেট মহা সড়কে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি’র মেধাবী ছাত্র জ্যাকি তিতাসে মাদ্রাসা শিক্ষার্থীদের সাথে স্বদিচ্ছার ইফতার ও ঈদের পোশাক বিতরণ বন্দরের মসজিদ কমিটির সেক্রেটারীর বিরুদ্ধে অর্থ আত্নসাতের অভিযোগ,মুসল্লীদের বিক্ষোভ জামালপুরে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রুমি’র মতবিনিময় সভা  জামালপুরে ছাত্রলীগ নেতার উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল  বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার আহ্বান –প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী জামালপুরে মহান স্বাধীনতা দিবস উদযাপন  ভাইস চেয়ারম্যান পদে দোয়া-সমর্থনে মাঠ চষে বেড়াচ্ছেন চাঁদনী জার্নালিস্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত।

প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার ঢাকা-১৮ আসনের মানুষের মাঝে পোঁছে দিচ্ছেন হাবিব হাসান এমপি

71Times / ১৬১ Time View
Update : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

প্রধানমন্ত্রীর পক্ষে থেকে ঈদ উপহার ঢাকা-১৮ আসনের মানুষের মাঝে পোঁছে দিচ্ছেন হাবিব হাসান এমপি

মহাসিনঃ

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী ঢাকা-১৮ আসনের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে পোঁছে দিচ্ছেন। শাড়ি, লুঙ্গি, কাপড় সহ বিভিন্ন আইটেম রয়েছে। ঈদ উপহার সভা নেতাকর্মীদের উপস্থিত ও আলোচনা সভায় মাধ্যমে মানুষের হাতে হাতে তোলে দেওয়া হচ্ছে। প্রতিটি সিটি কর্পোরেশনের ওয়ার্ড এলাকায় ১ হাজার জনের মাঝে জানাযায়।
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি এর নির্দেশনায় ঢাকা -১৮ দু:স্হ,এতিম ও অসহায়দের মাঝে ঈদ উপহার ও নতুন বস্র বিতরন। আহালিয়া খেলার মাঠ।
আয়োজনে: ফরিদ আহমেদ -৫ ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও তুরাগ থানা আওয়ামী লীগ।
পরিচালনা করেন মোঃ রাইসুর ইসলাম লিটন।
আওয়ামী লীগ নেতা। উত্তরখান, দক্ষিণ খান, তুরাগ, ডুমনি, ভাটারা, ক্ষিলখেত, উত্তরা পুর্ব পশ্চিম থানা এলাকায় বিতরণ করা হয়। কিছু এলাকায় বিতরন বাকি আছে সেই এলাকায় বিতরন করা হচ্ছে জানান আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি।
কাউন্সিলর মোঃ শফিকুল ইসলাম শফিক সভাপতিত্বে উত্তরখান কাঁচকুড়া এলাকায় ১ হাজার মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করা হয় প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি। উত্তরা পশ্চিম থানা এলাকায় ( উত্তরা ফ্রেন্ড ক্লাব -৩ নং সেক্টর খেলার মাঠে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরন করা হবে সভাপতিত্ব করবেন শবনম জাহান শিলা এমপি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান এমপি, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ সহ আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। জানান
আওয়ামী লীগ নেত্রী শিমু নুর।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো খবর

Archives