,



সংবাদ শিরোনাম:
«» অনলাইন নিউজ পোর্টাল ৫৪টি বন্ধ-খুলে দিতে বিক্ষোভ সমাবেশে আল্টিমেটাম «» নিউজ পোর্টাল ৫৮ ওয়েবসাইট খুলে দেওয়া হয়েছে: বিটিআরসি «» মাদারীপুর ১ (শিবচর বিএনপির সবাই দলীয় ভেদাভেদ ভুলে পক্ষে সাজ্জাদ হোসেন সিদ্দিকী লাভলুর «» নির্বাচন কমিশন কার্যালয়ে আপিলে প্রার্থীতা ফিরে পেল মাদারীপুর-১ আসনের জাতীয় পাটির জহিরুল ইসলাম মিন্টু «» জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে“সংবিধান সংরক্ষণ দিবসের আলোচনা সভা আগামীকাল «» অচিরেই সম্প্রচারে আসছে ‘ হ্যাপিনেস টেলিভিশন… «» নির্বাচনে প্রচারণা ও জনসংযোগে ৩০০ আসনেই ছাত্রলীগ থাকবে: ছাত্রলীগ সভাপতি শোভন «» ঢাকা-১৮আসনের জাতীয় পার্টি অ্যাডভোকেট সাহারা খাতুন ঘিরে নৌকায় ভোট প্রচারে মাঠে «» ফেসবুকে অপপ্রচারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হবে : ইসি সচিব হেলালুদ্দীন আহমদ «» বিএনপির ৫১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল যাদের

ঢাকা-১ আসনে অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নেতৃত্বে ব্যাপক উন্নয়নে শেখ হাসিনার ভরসাই

অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির পক্ষে বর্তমান সরকারের সময়ে বাস্তবায়িত হওয়া ঢাকার নবাবগঞ্জ ও দোহার এলাকার বিভিন্ন গণউন্নয়নমুখী কার্যক্রমের প্রচার চলমান হয়েছে,
অ্যাডভোকেট সালমা ইসলাম এমপির নেতৃত্বে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক সহযোগিতায় এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন কাজ সংগঠিত হওয়ায় সংসদ সদস্য সালমা ইসলাম এমপি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দোহারবাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানান জাতীয় পার্টির নেতারা। দোহার ও নবাবগঞ্জের চলমান উন্নয়ন কাজকে এগিয়ে নিতে দল ও মতের ঊর্ধ্বে থেকে সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানানো হয়েছে।
তাদের প্রচারণামূলক কর্মসূচি আগামী নির্বাচন পর্যন্ত চালিয়ে যাবেন বলেও নেতারা জানান
দিন রাত তার বাড়ীর দরজা সবার জন্য খোলা ও আলোচনা ও মতবিনিময় সামাজিক – পারিবারিক খবরা কবর নিয়ে থাকেন । খাওয়া দাওয়া ঘুম ভুলে এলাকাবাসীর সুখ দুঃখের কথা শুনেন ও যথা সম্ভব সমস্যা সমাধান করতে চেষ্ঠা করেন ।
ধনী গরিবের ভেদাভেদ না করে জন্ম, মৃত্যু, বিবাহ বা বিপদগ্রস্থ জনসাধারনের পাশে দাড়াতে ছুটে যান নিজ নির্বাচনী ঢাকা- ১ আসনে ও ঢাকার অফিসে সর্বময় মানুষের সাথে আলোচনা কথা বলার জন্য অবিরাম,
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছের প্রিয় ও জাতীয় পার্টির মনোনয়নে আবারও মহাজোটের প্রার্থী হিসেবে লড়বেন অ্যাডভোকেট সালমা ইসলাম ঢাকা-১ আসনে দৈনিক যুগান্তর প্রকাশক অ্যাডভোকেট সালমা ইসলাম।
সালমা ইসলাম জাতীয় পার্টি থেকে নির্বাচন করে গতবার এমপি হয়েছেন ।
এবারও জাতীয় পার্টির মনোনয়নে ও মহাজোটের প্রার্থী হবেন ।
তবে ঢাকা- ১ আসন থেকে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী শিল্পপতি সালমান এফ রহমানও মনোনয়ন প্রত্যাশী ছিলেন নৌকার মাঝি হতে প্রচার চালান ঢাকা-১ আসনে জানাযায় নৌকা মাঝি হতে পারবেন না আবার ও অ্যাডভোকেট সালমা ইসলাম মহাজেটের প্রার্থী হবেন।
Mofizul Islam

30,677 total views, 1 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar