,



সংবাদ শিরোনাম:
«» নিউজ পোর্টাল ৫৮ ওয়েবসাইট খুলে দেওয়া হয়েছে: বিটিআরসি «» মাদারীপুর ১ (শিবচর বিএনপির সবাই দলীয় ভেদাভেদ ভুলে পক্ষে সাজ্জাদ হোসেন সিদ্দিকী লাভলুর «» নির্বাচন কমিশন কার্যালয়ে আপিলে প্রার্থীতা ফিরে পেল মাদারীপুর-১ আসনের জাতীয় পাটির জহিরুল ইসলাম মিন্টু «» জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে“সংবিধান সংরক্ষণ দিবসের আলোচনা সভা আগামীকাল «» অচিরেই সম্প্রচারে আসছে ‘ হ্যাপিনেস টেলিভিশন… «» নির্বাচনে প্রচারণা ও জনসংযোগে ৩০০ আসনেই ছাত্রলীগ থাকবে: ছাত্রলীগ সভাপতি শোভন «» ঢাকা-১৮আসনের জাতীয় পার্টি অ্যাডভোকেট সাহারা খাতুন ঘিরে নৌকায় ভোট প্রচারে মাঠে «» ফেসবুকে অপপ্রচারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হবে : ইসি সচিব হেলালুদ্দীন আহমদ «» বিএনপির ৫১ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল যাদের «» ঢাকা-১৮ আসন মহাজোট-অ্যাডভোকেট সাহারা খাতুন ঘিরে নৌকার ভোট প্রচারে সরগরম মুখী …

বাংলাদেশের ৪৭তম বিজয়ের মাস- ভোট দিন নৌকায়

আপনার হাতে একটা ভোট! এই ভোটের অনেক শক্তি! বাংলাদেশের ৪৭তম বিজয়ের মাসে আপনার এই ভোট নির্ধারণ করে দেবে এই দেশের আগামী। এই দেশের শাসনক্ষমতা মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির হাতে থাকবে নাকি স্বাধীনতা বিরোধী শক্তি আবারও ফিরবে স্বমহিমায় আপনার ক্ষণিকের ভুল সিদ্ধান্তে!

আরেকটু খুলে বলি। ধরলাম আপনি আওয়ামী লীগকে আর সহ্য করতে পারছেন না। আপনার মনে হচ্ছে পরিবর্তন দরকার। সেক্ষেত্রে আপনি কাদের বেছে নেবেন এই পরিবর্তনের প্রতিনিধি হিসেবে? আপনার সামনে বিকল্প হিসেবে আছে ঐক্য ফ্রন্ট নামে একদল কুচক্রী রাজনীতিবিদের সমাহার। যে কোনো ইস্যুতে দেশ ছেড়ে পালানো ডঃ কামাল হোসেন, ‘৮৬ নির্বাচনে ভোট সেন্টারে গুলি করে ভোটার মারা আসম রব, স্বার্থের জন্য যে কোনো পাত্রের আকার ধারণ করা মান্না, রাজাকারদের পক্ষে গলা ফাটানো পতিত মুক্তিযোদ্ধা কাদের সিদ্দিকী! এরা সবাই এক হয়েছে ধানের শীষ প্রতীকে। তারা তো ধানের শীষ না। তাহলে ধানের শীষ কারা? এই এক নেতা এক দলকে সামনে রেখে কারা আসলে ফিরে আসার প্রস্তুতি নিচ্ছে আপনার ভোটকে সম্বল করে? বিএনপি এবং জামায়াত।

নির্বাচনের ফল তাদের পক্ষে গেলে নতুন বছর তারা শুরু করবে রক্তের হোলি দিয়ে। রাস্তায় জবাই হয়ে কোরবানীর পশুর মতো পরে থাকবে প্রগতিশীলদের লাশ। হাজার হাজার পূর্ণিমার মা আচলে কান্না চেপে বলবেন- বাবারা আপনারা একজন একজন কইরা আসেন, আমার মেয়ে অনেক ছোট! জেলখানা থেকে হাসতে হাসতে বের হবে বন্দী যুদ্ধাপরাধীরা। শাহবাগ আন্দোলনে থাকা প্রত্যেককে খুজে খুজে ফাসিতে ঝোলাবে তারা। হাস্যকর মনে হচ্ছে? 2001 সালের স্মৃতি এতো দ্রুতই ভুলে গেলেন? সেই ঘটনা ঘটবে আবারও আরও বড় পরিসরে।

আপনার একটি ভোটের অপব্যবহার দেশকে গৃহযুদ্ধের দিকে ঠেলে দিবে, অপশক্তির ক্ষমতায় আসার সুযোগ দিবে & দেশে আবারও স্বাধীনতা বিরোধীদের পুনর্বাসিত করবে l

তখন হয়তো মনে হবে কি ভুল না করেছিলেন! সুখে থাকতে ভুতের কিল খেলেন। আপনার মনে পরবে দেশকে কোথায় নিয়ে গিয়েছিলো আওয়ামী লীগ। দেশের উন্নয়নে তারা পিছপা হয় না। আন্তর্জাতিক চোখ রাঙ্গানিকে মধ্যমা দেখিয়ে জনগনের নিজের টাকায় উপহার দিয়েছে পদ্মা সেতু। অন্তরীক্ষে পাঠিয়েছে স্যাটেলাইট। আসছে মেট্রোরেল। দেশের প্রবৃদ্ধি বাড়ছে, রেমিটেন্স বাড়ছে, রিজার্ভ বাড়ছে। বিশ্ব এখন নতুন চোখে দেখছে বাংলাদেশকে।

তো আপনার হাতে একটি ভোট! সিদ্ধান্ত অবশ্যই আপনার। আওয়ামী লীগকে অপছন্দ করতেই পারেন। কিন্তু ভেবে দেখুন দেশের সর্বনাশ করার অধিকার আপনি রাখেন কিনা!

ভোট দিন নৌকায়

জয় বাংলা
জয় বঙ্গবন্ধু…

Salam Talukder
সহ-সভাপতি আওয়ামী-যুবলীগ শিবচর উপজেলা শাখা।

79 total views, 3 views today

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar