,



সংবাদ শিরোনাম:
«» আরেকবার ভোট দিয়ে দেশ সেবার সুযোগ দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা «» অনলাইন নিউজ পোর্টাল ৫৪টি বন্ধ-খুলে দিতে বিক্ষোভ সমাবেশে আল্টিমেটাম «» নিউজ পোর্টাল ৫৮ ওয়েবসাইট খুলে দেওয়া হয়েছে: বিটিআরসি «» মাদারীপুর ১ (শিবচর বিএনপির সবাই দলীয় ভেদাভেদ ভুলে পক্ষে সাজ্জাদ হোসেন সিদ্দিকী লাভলুর «» নির্বাচন কমিশন কার্যালয়ে আপিলে প্রার্থীতা ফিরে পেল মাদারীপুর-১ আসনের জাতীয় পাটির জহিরুল ইসলাম মিন্টু «» জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে“সংবিধান সংরক্ষণ দিবসের আলোচনা সভা আগামীকাল «» অচিরেই সম্প্রচারে আসছে ‘ হ্যাপিনেস টেলিভিশন… «» নির্বাচনে প্রচারণা ও জনসংযোগে ৩০০ আসনেই ছাত্রলীগ থাকবে: ছাত্রলীগ সভাপতি শোভন «» ঢাকা-১৮আসনের জাতীয় পার্টি অ্যাডভোকেট সাহারা খাতুন ঘিরে নৌকায় ভোট প্রচারে মাঠে «» ফেসবুকে অপপ্রচারে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হবে : ইসি সচিব হেলালুদ্দীন আহমদ

দোহার-নবাবগঞ্জ এম পি অ্যাডভোকেট সালমা ইসলাম একাদশ সংসদ নির্বাচনে দাড়াবেন

   স্বতন্ত্রভাবে লড়বেন সালমা ইসলাম ‘লাঙ্গল’ মার্কায় নয়,

ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে জাতীয় পার্টির (জাপা) বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম একাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্রভাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

জাপার প্রেসিডিয়াম সদস্য হলেও তিনি দল থেকে দলীয় মনোনয়নের চিঠি নেননি। জাপার ‘লাঙ্গল’ প্রতীকও নেবেন না।

স্বতন্ত্রভাবেই লড়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

মহাজোটের শরিক হিসেবে জাপা ৪৫টি আসনে ছাড় পাওয়ার কথা জানালেও এরমধ্যে ঢাকা-১ আসনটি নেই। এই আসনে ইতোমধ্যে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে শীর্ষস্থানীয় ব্যবসায়ী সালমান এফ রহমানকে মনোনয়ন দিয়েছে। মহাজোটের মনোনয়ন না পাওয়ার কারণেই স্বতন্ত্রভাবে নির্বাচন করার সিদ্ধান্ত নেন সালমা ইসলাম।

সালমা ইসলাম গতকাল মঙ্গলবার  জানান, স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি আজ বুধবার এলাকায় গিয়ে মনোনয়নপত্র দাখিল করবেন।

এক প্রশ্নের জবাবে তিনি জানান, মহাজোট থেকে মনোনয়ন না পাওয়ার কারণে এনিয়ে তিনি জাপা চেয়ারম্যান এইচএম এরশাদ বা দলের কারো সঙ্গে যোগাযোগ করেননি, করবেনও না। উল্লেখ্য, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনেও এই আসনে আওয়ামী লীগের আবদুল মান্নানকে বিপুল ভোটে হারিয়ে জয়ী হন সালমা।

জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার সোমবার ইত্তেফাককে বলেন,

‘ঢাকা-১ আসনটি পাওয়ার জন্য আমরা চেষ্টা করেছি। কিন্তু আওয়ামী লীগ ছাড় দিতে রাজি হয়নি।

( ইত্তেফাক )

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রকাশিত সংবাদ বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি,পাঠকের মতামত বিভাগে প্রচারিত মতামত একান্তই পাঠকের,তার জন্য কৃর্তপক্ষ দায়ী নয়।
Skip to toolbar